শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:২৫ পূর্বাহ্ন

শিরোনামঃ
কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য পরীক্ষার বিলের টাকার সিংহভাগ নয়ছয় হওয়ার অভিযোগ ফ্রান্সে মহানবীর ব্যাঙ্গ চিত্র প্রদর্শন প্রতিবাদে ফুলবাড়ীতে মানববন্ধন ও বিক্ষোভ নাগরপুরে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা:গ্রাম্য সালিশে বিচার না পেয়ে থানায় মামলা মধুপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ)মাহফিল অনুষ্ঠিত আসছে জনপ্রিয় সংগীতশিল্পী লুপর্ণা মূৎসূর্দ্দী লোপার নতুন মিউজিক ভিডিও চৌহালীতে জেলেদের মাঝে চাল বিতরণ বাবার অসমাপ্ত কাজ শেষ করতে ভোট চাইলেন নাসিমপুত্র জয় কারা হচ্ছেন কালিগঞ্জ বিএনপির কান্ডারী বেলকুচিতে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ১৫ জেলের কারাদন্ড সিংড়া মডেল প্রেসক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয়
মুক্ত স্বদেশ এর পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা : ঈদ মোবারক

মুক্ত স্বদেশ এর পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা : ঈদ মোবারক

নুরে রোকসানা সুমি

দেশ এবং দেশের মানুষ কঠিন এক মুহুর্ত অতিক্রম করছে। দাঁড়িয়ে আছে একটি মহা সংকটের পাহাড়ে। করোনার আগ্রাসী থাবা সকল পেশার মানুষের মুখের হাসি কেঁড়ে নিয়ে লুকোচুরি খেলা খেলছে। এরই মধ্যে মুসলমানরা তাদের তাৎপর্যপূণময় মাস কাটালো ইতিহাসের এক অন্যতম হতাশা নিয়ে। এমন সময় ভারাক্রান্ত মন নিয়ে হাজির হলো পবিত্র ঈদুল ফিতর। যে ঈদ আসতো সবার জন্য খুশির বার্তা নিয়ে সে ঈদ এবার এসেছে অন্য এক চরিত্র নিয়ে।

এবারের ঈদ যে ইতিহাসের এক অনন্য বার্তা নিয়ে উদযাপিত হবে এটা সবারই জানা ছিলো। তবু নিরবে কিছুটা সময়ের জন্য কেউবা হতাশা, বিষন্নতা ও হাহাকার ভুলে ছুটে চলছে নাড়ির টানে মাতৃভূমিতে কেউবা নিজেকে এবং পরিবারের জীবনের সুরক্ষার কথা ভেবে ঈদ পালন করবে নিরবেই।

এ মুহুর্তে দেশবাসীকে কিছু দেওয়ার আমার মতো ক্ষুদ্র মানুষের সামর্থ্য নেই। শুধু এই কঠিনতম সময়ে সকলের জন্য রইলো ভালোবাসা ও শুভকামনা। দেশ হোক করোনামুক্ত, আল্লাহ আমাদের সবাইকে বিপদ থেকে রক্ষা করার মাধ্যমে ফিরিয়ে দেবে সুন্দরভাবে বেঁচে থাকার স্বপ্ন। আশার আলো দেখবে সারা দেশ, হাসবে সবাই কাধে কাধ মিলে।

সবার প্রতি রইলো ঈদের শুভেচ্ছা।
ঈদ মোবারক

নুরে রোকসানা সুমি
সম্পাদক, মুক্ত স্বদেশ।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST