রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৭:০০ পূর্বাহ্ন

শিরোনামঃ
সিরাজগঞ্জে মা ইলিশ রক্ষা অভিযানে যমুনা নদীতে মোবাইল কোর্টে ০৪ জেলের জেল সিরাজগঞ্জে ৫ পুুুুলিশের পদোন্নতির র‍্যাংক ব্যাজ পরিয়ে দিলেন -পুলিশ সুপার কাপাসিয়ায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে আলোচনা ও মতবিনিময় সভা মধুপুরে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জ সদর থানার আয়োজনে উৎযাপিত হল কমিউনিটি পুলিশিং ডে-২০২০ কাজিপুরে কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উৎযাপিত সিরাজগঞ্জের মুত্যাহুল নিজামিয়া হাফিজীয়া মাদ্রার দানের ছাগল বিক্রি করে টাকা আত্তসাতের অভিযোগ নাগরপুরে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উদযাপন ইতালী আওয়ামী লীগ নেতা সাইদুর রহমানের খালার ইন্তেকাল কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য পরীক্ষার বিলের টাকার সিংহভাগ নয়ছয় হওয়ার অভিযোগ
ঢাকায় হঠাৎ কুয়াশা

ঢাকায় হঠাৎ কুয়াশা

এখন শীতকাল নয়। নেই শীতের কোনো আমেজও। উল্টো রয়েছে দাবদাহ। কয়েকদিন ধরেই চলছে তীব্র গরম। কিন্তু এ পরিস্থিতিতে আজ মঙ্গলবার (৯ জুন) ভোরে ঢাকার বিভিন্ন এলাকায় হঠাৎ কুয়াশার দেখা মিলেছে।

আবহাওয়াবিদ আরিফ হোসেন জানান, কিছু দক্ষিণা বাতাস আছে, এ কারণে দু-একটা জায়গায় কুয়াশা দেখা গেছে। আর কিছুটা জলীয়বাষ্প এসেছে। গতকাল ঢাকায় সামান্য বৃষ্টি হয়েছে। কিন্তু বৃষ্টিটা পুরোপুরি হয় নাই। আরেকটু বৃষ্টি হলে এই কুয়াশাটা থাকত না। যার কারণে, যতটুকু জলীয়বাষ্প ছিল ততটুকু ওই ভূমির কাছাকাছি থেকে ভোরবেলায় কুয়াশায় পরিণত হয়েছে।

এদিকে বিশেষজ্ঞরা বলছেন, অসময়ে এমন শীতল পরিবেশ করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে নতুন এক উদ্বেগ বাড়িয়ে দিতে পারে। বিশেষ করে গরমের মধ্যে এমন কুয়াশা ও ঠাণ্ডার কারণে বেড়ে যেতে পারে সর্দি হাঁচি কাশির উপসর্গ।

তবে, সব সর্দি-কাশি গলা ব্যথা মানে করোনাভাইরাসের সংক্রমণ নয়, সিজনাল ফ্লু থেকেও এমনটা হতে পারে। এতে কিছুটা বাড়তি সতর্কতা থাকলে অনেকটা সুরক্ষা মিলবে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST