বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:২০ অপরাহ্ন

শিরোনামঃ
বাবার অসমাপ্ত কাজ শেষ করতে ভোট চাইলেন নাসিমপুত্র জয় কারা হচ্ছেন কালিগঞ্জ বিএনপির কান্ডারী বেলকুচিতে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ১৫ জেলের কারাদন্ড সিংড়া মডেল প্রেসক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় কথা রাখলেন জেলা প্রশাসক ক্ষতিপুরন পেয়ে খুশি কৃষক কালিগঞ্জে যুব উন্নয়ন অফিসের ঋন বিতরণ ব্যাবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নিয়োগের দাবীতে আবারো বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিকদের বিক্ষোভ ও সমাবেশ সিংড়ায় চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলাকে সাময়িক বহিস্কার কালিগঞ্জ সীমান্ত নদীর ত্রি-মোহনায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত সিরাজগঞ্জে সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপির স্মরণসভা অনুষ্ঠিত
যেসব অঞ্চলে ঝড়-বৃষ্টির সম্ভাবনা

যেসব অঞ্চলে ঝড়-বৃষ্টির সম্ভাবনা

দেশের অভ্যন্তরীণ নদীবন্দরের পূর্বাভাসের তথ্য অনুযায়ী, দেশের ১৪টি অঞ্চলে মঙ্গলবার (৯ জুন) ঝড়-বৃষ্টি হতে পারে। এসব অঞ্চলের নদীবন্দরকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

আবহাওয় অফিস জানিয়েছে, রংপুর, রাজশাহী, বগুড়া, পাবনা, টাঙ্গাইল, ময়মনসিংহ, সিলেট, ঢাকা, পটুয়াখালী, মাদারীপুর, নোয়াখালী, কুমিল্লা, চট্টগ্রাম ও কক্সবাজার অঞ্চলের উপর দিয়ে পশ্চিম/উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে দমকা ও ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। এসব এলাকার নদীবন্দরকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

অন্যদিকে সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত সময়ে ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ মেঘলা থেকে অস্থায়ীভাবে মেঘাচ্ছন্ন থাকতে পারে। আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

তবে দু-এক জায়গায় হালকা বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। দক্ষিণ-পূর্ব/দক্ষিণ দিক থেকে ঘণ্টায় ১০ থেকে ১৫ কিলোমিটার বেগে বাতাস প্রবাহিত হতে পারে। দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST