বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৫:১০ অপরাহ্ন

শিরোনামঃ
চৌহালীতে জেলেদের মাঝে চাল বিতরণ বাবার অসমাপ্ত কাজ শেষ করতে ভোট চাইলেন নাসিমপুত্র জয় কারা হচ্ছেন কালিগঞ্জ বিএনপির কান্ডারী বেলকুচিতে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ১৫ জেলের কারাদন্ড সিংড়া মডেল প্রেসক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় কথা রাখলেন জেলা প্রশাসক ক্ষতিপুরন পেয়ে খুশি কৃষক কালিগঞ্জে যুব উন্নয়ন অফিসের ঋন বিতরণ ব্যাবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নিয়োগের দাবীতে আবারো বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিকদের বিক্ষোভ ও সমাবেশ সিংড়ায় চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলাকে সাময়িক বহিস্কার কালিগঞ্জ সীমান্ত নদীর ত্রি-মোহনায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত
সীমান্তের ওপারে আম কুড়াতে গিয়ে খাসিয়ার গুলিতে বাংলাদেশির মৃত্যু

সীমান্তের ওপারে আম কুড়াতে গিয়ে খাসিয়ার গুলিতে বাংলাদেশির মৃত্যু

সিলেটের গোয়াইনঘাট উপজেলার বিছনাকান্দি সীমান্তের ১২৬৩ নম্বর পিলারের কাছে ভারতীয় খাসিয়ার গুলিতে মিন্টু মিয়া (২৪) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন।

বুধবার (১০ জুন) সকালে গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের কুলুম ছড়ার পার সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মিন্টু মিয়া উপজেলার রুস্তুমপুর ইউনিয়ন ইউনিয়নের কুলুম ছড়ার পার গ্রামের মৃত আকবর আলীর ছেলে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল আহাদ জানান, বুধবার সকাল ৯টার দিকে মিন্টু মিয়া ও কয়েকজন সহযোগী মিলে সীমান্তের ওপারে ভারতীয় এলাকায় আম কুড়াতে যান। দুপুর ১২টার দিকে মিন্টু মিয়ার পরিবারকে স্থানীয়রা খবর দেন যে খাসিয়ার গুলিতে মিন্টু মিয়া নিহত হয়েছেন।

খবর পেয়ে মিন্টু মিয়ার পরিবার পরিজনসহ স্থানীয়রা মিলে ভারতীয় সীমান্ত এলাকা থেকে মিন্টু মিয়ার মরদেহ উদ্ধার করে বিকাল ৩টায় মিন্টু মিয়ার মৃতদেহ তার বাড়ি নিয়ে আসেন।

খবর পেয়ে গোয়াইনঘাট থানার এসআই যীশু দত্ত ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST