শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১২:৩৪ পূর্বাহ্ন

শিরোনামঃ
কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য পরীক্ষার বিলের টাকার সিংহভাগ নয়ছয় হওয়ার অভিযোগ ফ্রান্সে মহানবীর ব্যাঙ্গ চিত্র প্রদর্শন প্রতিবাদে ফুলবাড়ীতে মানববন্ধন ও বিক্ষোভ নাগরপুরে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা:গ্রাম্য সালিশে বিচার না পেয়ে থানায় মামলা মধুপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ)মাহফিল অনুষ্ঠিত আসছে জনপ্রিয় সংগীতশিল্পী লুপর্ণা মূৎসূর্দ্দী লোপার নতুন মিউজিক ভিডিও চৌহালীতে জেলেদের মাঝে চাল বিতরণ বাবার অসমাপ্ত কাজ শেষ করতে ভোট চাইলেন নাসিমপুত্র জয় কারা হচ্ছেন কালিগঞ্জ বিএনপির কান্ডারী বেলকুচিতে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ১৫ জেলের কারাদন্ড সিংড়া মডেল প্রেসক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয়
শ্যালিকাকে অপহরণের দায়ে কারাগারে দুলাভাই

শ্যালিকাকে অপহরণের দায়ে কারাগারে দুলাভাই

নেত্রকোনার বারহাট্টায় মো. লাল মিয়াকে (২৭) শ্যালিকাকে অপহরণের অভিযোগে দায়ের করা মামলায় কারাগারে পাঠানো হয়েছে।

বারহাট্টা থানা পুলিশ বুধবার তাকে গ্রেফতার করে আদালতে হাজির করলে বিজ্ঞ বিচারক জামিন না-মঞ্জুর করে কারাগারে পাঠায়।

অভিযোগে জানা গেছে, জেলার উপজেলার রৌহা গ্রামের মৃত সাহেদ আলীর ছেলে লাল মিয়ার সঙ্গে প্রায় ৭ বছর আগে উপজেলার ছোট কৈলাটী গ্রামের এক কৃষকের মেয়ের বিয়ে হয়। তাদের দুটি সন্তানও রয়েছে। এরই মধ্যে লাল মিয়া তার শ্যালিকার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

গত ১৭ ফেব্রুয়ারি মাদ্রাসাছাত্রী শ্যালিকাকে ফুসলিয়ে নিয়ে যায়। এ ঘটনায় মাদ্রাসাছাত্রীর বাবা লাল মিয়ার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অপহরণ মামলা করেন। আদালত আসামিকে গ্রেফতারের জন্য বারহাট্টা থানা পুলিশকে নির্দেশ দেন।

বারহাট্টা থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, ভিকটিম সেইফ কাস্টডিতে আছে। আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST