শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৪:৪৪ পূর্বাহ্ন

শিরোনামঃ
নাগরপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা মনপুরায় মানা হচ্ছে না সরকারী নির্দেশনা মধুপুর পৌর শহরের চরপাড়া যাতায়াতের রাস্তার বেহাল দশা বেলকুচিতে বাল্যবিবাহ দেয়ার চেষ্টা, বন্ধ করলেন ইউএনও কেশবপুর ২ দল মাদক কারবারির গোলাগুলিতে নিহত ১ রাতের আঁধারে রূপসা ব্লাড কাফেলার কুরবানীর গোশত বিতরণ মধুপুরে ৩৮ তম বিসিএস ক্যাডারদের ফুলেল শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কালিগঞ্জবাসী কে ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়ে জেলা পরিষদ সদস্য নুরুজ্জামান জামু’র বিবৃতি রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলাবাসীকে জানিয়েছেন ঈদের শুভেচ্ছা বন্যা ও নদী ভাঙনে যমুনা চরাঞ্চলে নেই ঈদের আনন্দ
২০ দিনে ভার্চুয়াল আদালতে ৩৩১৫৫ আসামির জামিন

২০ দিনে ভার্চুয়াল আদালতে ৩৩১৫৫ আসামির জামিন

সুপ্রিম কোর্টের নির্দেশনা অনুসারে সারাদেশের সব অধস্তন ভার্চুয়াল আদালত ২০ কার্য দিবসে ৩৩১৫৫ আসামির জামিন মঞ্জুর করেছেন।

শুক্রবার (১২ জুন) সুপ্রিম কোর্ট প্রশাসনের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

সারাদেশে ভার্চুয়াল আদালতের কার্যক্রম শুরুর দিন থেকে থেকে ১১ জুন পর্যন্ত মোট ২০ কার্য দিবসে ৬০৩৮৯টি জামিন আবেদনের শুনানি করে ৩৩১৫৫ আসামির জামিন দেয় ভার্চুয়াল আদালত।

এ দিকে ২০ কার্য দিবসে ভার্চুয়াল আদালতের মাধ্যমে ৪৮৯ জন শিশু জামিন প্রাপ্ত হয়েছেন। এর মধ্যে ৪৬০ জন শিশুকে অভিভাবকের নিকট বুঝিয়ে দেয়া হয়েছে বলেও জানান সুপ্রিম কোর্টের মুখপাত্র মোহাম্মদ সাইফুর রহমান।

গত ১০ মে নিম্ন আদালতের ভার্চুয়াল কোর্টে শুধু জামিন শুনানি করতে নির্দেশ দেন সুপ্রিম কোর্ট প্রশাসন।

এছাড়া, সুপ্রিম কোর্টের আপিল বিভাগে একটি চেম্বার আদালত এবং হাইকোর্ট বিভাগে চারটি ভার্চুয়াল বেঞ্চ গঠন করা হয়। এরপর থেকে নিম্ন আদালতে ভার্চুয়াল কোর্টে জামিন শুনানি শুরু হয়।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST