রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৬:৩০ পূর্বাহ্ন

শিরোনামঃ
সিরাজগঞ্জে মা ইলিশ রক্ষা অভিযানে যমুনা নদীতে মোবাইল কোর্টে ০৪ জেলের জেল সিরাজগঞ্জে ৫ পুুুুলিশের পদোন্নতির র‍্যাংক ব্যাজ পরিয়ে দিলেন -পুলিশ সুপার কাপাসিয়ায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে আলোচনা ও মতবিনিময় সভা মধুপুরে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জ সদর থানার আয়োজনে উৎযাপিত হল কমিউনিটি পুলিশিং ডে-২০২০ কাজিপুরে কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উৎযাপিত সিরাজগঞ্জের মুত্যাহুল নিজামিয়া হাফিজীয়া মাদ্রার দানের ছাগল বিক্রি করে টাকা আত্তসাতের অভিযোগ নাগরপুরে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উদযাপন ইতালী আওয়ামী লীগ নেতা সাইদুর রহমানের খালার ইন্তেকাল কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য পরীক্ষার বিলের টাকার সিংহভাগ নয়ছয় হওয়ার অভিযোগ
মেয়ে থেকে ছেলে হলেন শ্রাবন্তী! সেই ছবি শেয়ার করলেন নিজেই

মেয়ে থেকে ছেলে হলেন শ্রাবন্তী! সেই ছবি শেয়ার করলেন নিজেই

রূপালি জগতে কতো কিছুই না হয়। যে যার নিজের মতো করিই চলে অনেকটা। কখনো ছোট থেকে বড়, বড় থেকে বুড়ো, কখনো জনপ্রিয় গান বা ডায়লগ বসে যায় কারো মুখে, কখনো নিজেকে মনের মত করে সাজিয়েও নেয়া যায়।

তেমনই একটি অ্যাপের সাহায্য নিয়ে এবার মেয়ে থেকে ছেলের রূপ ধরলেন জনপ্রিয় টলি-নায়িকা শ্রাবন্তী। আবার নিজে একা নন, স্বামী রোশনকেও বদলে দিলেন নারীতে। পাশাপাশি দু’টি ছবি রেখে কোলাজ করেছেন নায়িকা।

একটিতে সুন্দরী শ্রাবন্তীর চেনা মুখ, অন্যটিতে শ্রাবন্তী ছোট করে কাটা চুল, মুখভর্তি দাড়ি-গোঁফ। আবার স্বামী রোশনকেও তিনি বানিয়েছেন নারী। বড় বড় চুল হয়ে গিয়েছে তার। ফেস অ্যাপের মাধ্যমেই এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST