বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৫:৪৮ অপরাহ্ন

শিরোনামঃ
চৌহালীতে জেলেদের মাঝে চাল বিতরণ বাবার অসমাপ্ত কাজ শেষ করতে ভোট চাইলেন নাসিমপুত্র জয় কারা হচ্ছেন কালিগঞ্জ বিএনপির কান্ডারী বেলকুচিতে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ১৫ জেলের কারাদন্ড সিংড়া মডেল প্রেসক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় কথা রাখলেন জেলা প্রশাসক ক্ষতিপুরন পেয়ে খুশি কৃষক কালিগঞ্জে যুব উন্নয়ন অফিসের ঋন বিতরণ ব্যাবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নিয়োগের দাবীতে আবারো বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিকদের বিক্ষোভ ও সমাবেশ সিংড়ায় চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলাকে সাময়িক বহিস্কার কালিগঞ্জ সীমান্ত নদীর ত্রি-মোহনায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত
মোবাইলে কথা বলায় কর শতকরা ৫ টাকা বৃদ্ধি, স্পষ্ট করল রাজস্ব বোর্ড

মোবাইলে কথা বলায় কর শতকরা ৫ টাকা বৃদ্ধি, স্পষ্ট করল রাজস্ব বোর্ড

মোবাইলে কথা বলার ক্ষেত্রে কর এক টাকায় ৫ পয়সা বাড়ানো হয়েছে বলে স্পষ্ট করেছে জাতীয় রাজস্ব বোর্ড। অর্থাৎ ১০০ টাকায় কর বাড়ানো হয়েছে ৫ টাকা।

শনিবার (১৩ জুন) জাতীয় রাজস্ব বোর্ড থেকে এ বিষয়ে বার্তা পাঠানো হয়। ২০২০-২১ অর্থবছরের প্রস্তাবিত বাজেটে মোবাইলে কথা বলার ক্ষেত্রে সম্পূরক শুল্ক নতুন করে ৫ শতাংশ বাড়ানো হয়। আগের আরোপিত ১০ শতাংশ করের সাথে যুক্ত হয়ে আগামী অর্থবছর থেকে ১৫ শতাংশ হারে কর পরিশোধ করতে হবে ব্যবহারকারীদের।

এর বাজেট প্রস্তাবনার পরপরই বিভিন্ন গণমাধ্যমে এ নিয়ে ভুল বোঝাবুঝির সূত্রপাত হয়। এ কারণে জাতীয় রাজস্ব বোর্ড থেকে বার্তা পাঠিয়ে বিষয়টি স্পষ্ট করা হয়।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST