রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৭:৫৪ পূর্বাহ্ন

শিরোনামঃ
রাজশাহীতে জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি ‘র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সিরাজগঞ্জে মা ইলিশ রক্ষা অভিযানে যমুনা নদীতে মোবাইল কোর্টে ০৪ জেলের জেল সিরাজগঞ্জে ৫ পুুুুলিশের পদোন্নতির র‍্যাংক ব্যাজ পরিয়ে দিলেন -পুলিশ সুপার কাপাসিয়ায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে আলোচনা ও মতবিনিময় সভা মধুপুরে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জ সদর থানার আয়োজনে উৎযাপিত হল কমিউনিটি পুলিশিং ডে-২০২০ কাজিপুরে কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উৎযাপিত সিরাজগঞ্জের মুত্যাহুল নিজামিয়া হাফিজীয়া মাদ্রার দানের ছাগল বিক্রি করে টাকা আত্তসাতের অভিযোগ নাগরপুরে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উদযাপন ইতালী আওয়ামী লীগ নেতা সাইদুর রহমানের খালার ইন্তেকাল
নাসিমের মৃত্যুতে বিএনপির শোক

নাসিমের মৃত্যুতে বিএনপির শোক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে শোক প্রকাশ করেছে বিএনপি।

শনিবার (১৩ জুন) সকালে উত্তরার বাসা থেকে এক ভার্চুয়াল ব্রিফিংয়ের সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শোক প্রকাশ করেন।

তিনি বলেন, মোহাম্মদ নাসিমের এই মৃত্যুতে আমরা শোক প্রকাশ করছি, দুঃখ প্রকাশ করছি। তিনি একজন প্রবীণ জননেতা, ১৪ দলের সমন্বয়ক।

বিএনপি মহাসচিব প্রয়াত নাসিমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনাও জানান।

করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ব্রেইন স্ট্রোক হয়েছিল ৭২ বছর বয়সী নাসিমের। তার পর থেকে লাইফ সাপোর্টে থাকা নাসিম শনিবার সকালে মারা যান।

১৯৭৫ সালের ৩ নভেম্বর কারাগারে নিহত জাতীয় চার নেতার একজন এম মনসুর আলীর ছেলে নাসিম সংসদে পঞ্চমবারের মতো সিরাজগঞ্জের মানুষের প্রতিনিধিত্ব করছিলেন।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST