বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:০৬ অপরাহ্ন

শিরোনামঃ
বাবার অসমাপ্ত কাজ শেষ করতে ভোট চাইলেন নাসিমপুত্র জয় কারা হচ্ছেন কালিগঞ্জ বিএনপির কান্ডারী বেলকুচিতে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ১৫ জেলের কারাদন্ড সিংড়া মডেল প্রেসক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় কথা রাখলেন জেলা প্রশাসক ক্ষতিপুরন পেয়ে খুশি কৃষক কালিগঞ্জে যুব উন্নয়ন অফিসের ঋন বিতরণ ব্যাবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নিয়োগের দাবীতে আবারো বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিকদের বিক্ষোভ ও সমাবেশ সিংড়ায় চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলাকে সাময়িক বহিস্কার কালিগঞ্জ সীমান্ত নদীর ত্রি-মোহনায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত সিরাজগঞ্জে সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপির স্মরণসভা অনুষ্ঠিত
একসঙ্গে তিন পুত্র সন্তানের জন্ম দিলেন মা

একসঙ্গে তিন পুত্র সন্তানের জন্ম দিলেন মা

সারা বিশ্ব যখন করোনাভাইরাসে অস্থির ঠিক তখনই রেখা আক্তার নামে এক নারী তিন পুত্র সন্তানের জন্ম দিয়েছেন।

এ যেন পৃথিবীতেই স্বর্গের দেখা মা রেখা আক্তারের। খুশিতে আত্মহারা রেখার পরিবার পরিজনসহ স্বজনরা।

শনিবার (১৩ জুন) সকাল ১০ টার দিকে হবিগঞ্জ শহরের সেন্ট্রাল হাসপাতালে অপারেশন (সিজার) এর মাধ্যমে পৃথিবীর আলোর মুখ দেখেন ফুটফুটে ওই তিন সন্তান। সিজার অপারেশনের নেতৃত্ব দেন গাইনি বিশেষজ্ঞ ডা. আরশেদ আলী, ডা. কাওসার রহমান ও উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রাজিব রায়।

উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রাজিব রায় জানান, জেলার নবীগঞ্জ উপজেলার রইচগঞ্জ বাজার এলাকার নোয়াগাও গ্রামের আব্দুল বাছেতের স্ত্রী রেখা আক্তারকে সিজার করানো জন্য হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তার পরীক্ষা নিরীক্ষা করে গর্ভবতী রেখার পেটে একাধিক সন্তান রয়েছে বলে ধারণা করা হয়। এর পরপরই তাকে রাখা হয় নিবির পর্যবেক্ষণে।

শনিবার সকালে সিজারের মাধ্যমে একে একে তার তিন পুত্র সন্তান জন্মগ্রহণ করে। বর্তমানে মা ও তিন পুত্র সন্তান সুস্থ এবং বিশেষজ্ঞ ডাক্তারের পর্যবেক্ষণে রয়েছে।

এদিকে, একই সঙ্গে তিন ফুটফুটে পুত্র সন্তান জন্ম গ্রহণের খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। যাতে ওই তিন সন্তানের ছবি দিয়ে অনেককেই দোয়া চাইতে দেখা গেছে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST