শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৩:২২ পূর্বাহ্ন

শিরোনামঃ
নাগরপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা মনপুরায় মানা হচ্ছে না সরকারী নির্দেশনা মধুপুর পৌর শহরের চরপাড়া যাতায়াতের রাস্তার বেহাল দশা বেলকুচিতে বাল্যবিবাহ দেয়ার চেষ্টা, বন্ধ করলেন ইউএনও কেশবপুর ২ দল মাদক কারবারির গোলাগুলিতে নিহত ১ রাতের আঁধারে রূপসা ব্লাড কাফেলার কুরবানীর গোশত বিতরণ মধুপুরে ৩৮ তম বিসিএস ক্যাডারদের ফুলেল শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কালিগঞ্জবাসী কে ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়ে জেলা পরিষদ সদস্য নুরুজ্জামান জামু’র বিবৃতি রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলাবাসীকে জানিয়েছেন ঈদের শুভেচ্ছা বন্যা ও নদী ভাঙনে যমুনা চরাঞ্চলে নেই ঈদের আনন্দ
একসঙ্গে তিন পুত্র সন্তানের জন্ম দিলেন মা

একসঙ্গে তিন পুত্র সন্তানের জন্ম দিলেন মা

সারা বিশ্ব যখন করোনাভাইরাসে অস্থির ঠিক তখনই রেখা আক্তার নামে এক নারী তিন পুত্র সন্তানের জন্ম দিয়েছেন।

এ যেন পৃথিবীতেই স্বর্গের দেখা মা রেখা আক্তারের। খুশিতে আত্মহারা রেখার পরিবার পরিজনসহ স্বজনরা।

শনিবার (১৩ জুন) সকাল ১০ টার দিকে হবিগঞ্জ শহরের সেন্ট্রাল হাসপাতালে অপারেশন (সিজার) এর মাধ্যমে পৃথিবীর আলোর মুখ দেখেন ফুটফুটে ওই তিন সন্তান। সিজার অপারেশনের নেতৃত্ব দেন গাইনি বিশেষজ্ঞ ডা. আরশেদ আলী, ডা. কাওসার রহমান ও উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রাজিব রায়।

উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রাজিব রায় জানান, জেলার নবীগঞ্জ উপজেলার রইচগঞ্জ বাজার এলাকার নোয়াগাও গ্রামের আব্দুল বাছেতের স্ত্রী রেখা আক্তারকে সিজার করানো জন্য হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তার পরীক্ষা নিরীক্ষা করে গর্ভবতী রেখার পেটে একাধিক সন্তান রয়েছে বলে ধারণা করা হয়। এর পরপরই তাকে রাখা হয় নিবির পর্যবেক্ষণে।

শনিবার সকালে সিজারের মাধ্যমে একে একে তার তিন পুত্র সন্তান জন্মগ্রহণ করে। বর্তমানে মা ও তিন পুত্র সন্তান সুস্থ এবং বিশেষজ্ঞ ডাক্তারের পর্যবেক্ষণে রয়েছে।

এদিকে, একই সঙ্গে তিন ফুটফুটে পুত্র সন্তান জন্ম গ্রহণের খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। যাতে ওই তিন সন্তানের ছবি দিয়ে অনেককেই দোয়া চাইতে দেখা গেছে।

সংবাদটি শেয়ার করুন

প্রবাসী ডেস্কঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসী এবং সারা বিশ্বের মুসলমানদের শুভেচ্ছা মাল্টা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব রাজিব দাশ। পবিত্র ঈদুল আযহায় তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন। রাজিব দাশ বলেন, ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। পবিত্র ঈদুল আযহায় সৌহার্দ্য-সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহীমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়। তিনি আরো বলেন, করোনা ভাইরাসের সংক্রমণের মধ্যেও পবিত্র ঈদ-উল-আযহা উদযাপিত হতে যাচ্ছে। তাই নিজ ও নিজের পরিবার এবং বৃহৎ জনস্বার্থে সরকারি নির্দেশনা মেনে ঈদের নামাজে অংশ গ্রহণ করার আহ্বান জানাই। বাংলাদেশ যেভাবে সব সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একইভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নব-উদ্যোমে এগিয়ে যাক বাংলাদেশ। দেশের এই সংকটময় পরিস্থিতিতে ঝুকি এড়াতে স্বাস্থ্যবিধি মেনে চলুন।

© All rights reserved
Design & Developed BY RSK HOST