বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:৫৬ অপরাহ্ন

শিরোনামঃ
চৌহালীতে জেলেদের মাঝে চাল বিতরণ বাবার অসমাপ্ত কাজ শেষ করতে ভোট চাইলেন নাসিমপুত্র জয় কারা হচ্ছেন কালিগঞ্জ বিএনপির কান্ডারী বেলকুচিতে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ১৫ জেলের কারাদন্ড সিংড়া মডেল প্রেসক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় কথা রাখলেন জেলা প্রশাসক ক্ষতিপুরন পেয়ে খুশি কৃষক কালিগঞ্জে যুব উন্নয়ন অফিসের ঋন বিতরণ ব্যাবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নিয়োগের দাবীতে আবারো বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিকদের বিক্ষোভ ও সমাবেশ সিংড়ায় চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলাকে সাময়িক বহিস্কার কালিগঞ্জ সীমান্ত নদীর ত্রি-মোহনায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত
মনমোহন সিং-এর বাড়িতে কোয়ারেন্টাইন নোটিশ

মনমোহন সিং-এর বাড়িতে কোয়ারেন্টাইন নোটিশ

মনমোহন সিং

ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং-এর বাসভবনের সামনে করোনার কোয়ারেন্টাইন নোটিশ ঝুলিয়ে দেয়া হয়েছে। হঠাৎ করে তার বাসভবনের সামনে এই নোটিশের কারণে কংগ্রেসের নেতাদের মতে হইচই সৃষ্টি হয়েছে।

জানা গেছে, মনমোহনের দিল্লির ৩, মতিলাল নেহরু প্লেসের বাসভবনের বাইরে কোয়ারেন্টাইন নোটিশ ঝুলানোর পর থেকেই গুজন উঠেছে যে সাবেক এই প্রধানমন্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন।

তবে ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মনমোহন সিং সুস্থ আছেন। তবে তার বাসার এক গৃহপরিচারিকার মেয়ে করোনায় আক্রান্ত হয়েছেন। তার বাসার সার্ভেন্ট কোয়ার্টারের পরিচারিকাদের কোয়ারেন্টাইনে পাঠানোর পরই এই নোটিশ দেয়া হয়।

এক বিবৃতিতে কংগ্রেস নেতারা জানিয়েছেন, বৃহস্পতিবার এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে তাদের সঙ্গে বৈঠকে অংশ নিয়েছিলেন ৮৭ বছর বয়সী এই রাজনীতিবিদ।

সূত্র- ইন্ডিয়ান এক্সপ্রেস

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST