রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৭:০৫ পূর্বাহ্ন

শিরোনামঃ
সিরাজগঞ্জে মা ইলিশ রক্ষা অভিযানে যমুনা নদীতে মোবাইল কোর্টে ০৪ জেলের জেল সিরাজগঞ্জে ৫ পুুুুলিশের পদোন্নতির র‍্যাংক ব্যাজ পরিয়ে দিলেন -পুলিশ সুপার কাপাসিয়ায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে আলোচনা ও মতবিনিময় সভা মধুপুরে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জ সদর থানার আয়োজনে উৎযাপিত হল কমিউনিটি পুলিশিং ডে-২০২০ কাজিপুরে কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উৎযাপিত সিরাজগঞ্জের মুত্যাহুল নিজামিয়া হাফিজীয়া মাদ্রার দানের ছাগল বিক্রি করে টাকা আত্তসাতের অভিযোগ নাগরপুরে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উদযাপন ইতালী আওয়ামী লীগ নেতা সাইদুর রহমানের খালার ইন্তেকাল কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য পরীক্ষার বিলের টাকার সিংহভাগ নয়ছয় হওয়ার অভিযোগ
চুপিসারে বিয়ে করেছেন বাপ্পি

চুপিসারে বিয়ে করেছেন বাপ্পি

চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার বাগদানের খবর প্রকাশের পর এবার সামনে এলো চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর বিয়ের খবর। ঢাকঢোল পিটিয়ে বিয়ে না করলেও চুপিসারে বিয়ে করেছেন এই নায়ক! নববধূকে ঘরেও তুলেছেন তিনি। বাপ্পির ঘনিষ্ঠ একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

নববধূর নাম জানা না গেলেও জানা গেছে স্ত্রীকে ঘরে তুলে তার হাতের রান্না খেয়ে মুগ্ধ বাপ্পি।

স্ত্রীকে ভালোবেসে ডাকেন ‘তুষার কন্যা’ বলে। বিয়ের বিষয়ে জানতে চাইলে বাপ্পির সঙ্গে যোগাযোগ করলেও তিনি এ বিষয়ে মুখ খোলেননি।

একটি সূত্রে জানা গেছে, দীর্ঘদিন লুকিয়ে প্রেম করেছেন বাপ্পি চৌধুরী। এর আগে রাজধানীর হাতিরঝিলসহ বিভিন্ন স্থানে প্রেমিকাকে নিয়ে ঘুরতে দেখা গেছে তাকে। তখন এ বিষয়ে জানতে চাইলে হেসে উড়িয়ে দিয়েছেন এই নায়ক। করোনাকালে হাতে কোনো কাজ না থাকায় বাসায় স্ত্রীর সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে মধুচন্দ্রিমায় যাওয়ার পরিকল্পনা করেছেন বলেও সূত্রটি জানিয়েছেন।

এর আগেও বাপ্পির প্রেম ও জনপ্রিয় এক চিত্রনায়িকার সঙ্গে বিয়ের গুঞ্জন উঠেছিল। কিন্তু সেসবই গুঞ্জনেই সীমাবদ্ধ রয়ে গেছে। শোবিজ তারকাদের নিয়ে প্রেম, বিয়েসহ নানা গুঞ্জন থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু বাপ্পির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসা এখন সময়ের ব্যাপার মাত্র।

বাপ্পি অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া করোনার এই দুঃসময়ে একাধিক সিনেমার কাজ শুরু করবেন বলেও সূত্রটি জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST