শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৩:৫২ পূর্বাহ্ন

শিরোনামঃ
নাগরপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা মনপুরায় মানা হচ্ছে না সরকারী নির্দেশনা মধুপুর পৌর শহরের চরপাড়া যাতায়াতের রাস্তার বেহাল দশা বেলকুচিতে বাল্যবিবাহ দেয়ার চেষ্টা, বন্ধ করলেন ইউএনও কেশবপুর ২ দল মাদক কারবারির গোলাগুলিতে নিহত ১ রাতের আঁধারে রূপসা ব্লাড কাফেলার কুরবানীর গোশত বিতরণ মধুপুরে ৩৮ তম বিসিএস ক্যাডারদের ফুলেল শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কালিগঞ্জবাসী কে ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়ে জেলা পরিষদ সদস্য নুরুজ্জামান জামু’র বিবৃতি রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলাবাসীকে জানিয়েছেন ঈদের শুভেচ্ছা বন্যা ও নদী ভাঙনে যমুনা চরাঞ্চলে নেই ঈদের আনন্দ
উঠানে বৃষ্টির পানি সরানোকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১

উঠানে বৃষ্টির পানি সরানোকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় বাড়ির উঠানে বৃষ্টির পানি সরানোকে কেন্দ্র করে বিরোধের জেরে সংঘর্ষে ঈমান আলী নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুই জন।

ঈমান আলী সদর ইউনিয়নের চৌধার উত্তরপাড়া গ্রামের আফসার উদ্দিনের ছেলে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (১৩ জুন) সকালে উপজেলার সদর ইউনিয়নের চৌধার উত্তরপাড়া গ্রামের ঈমান আলী তার বাড়ির আঙ্গিনায় জমে থাকা বৃষ্টির পানি প্রতিবেশী নাজমুল ইসলামের জমির উপর দিয়ে সরাতে গেলে সে বাধা দেয়। এ নিয়ে দুপক্ষের মধ্যে কথাকাটির একপর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন তারা। এসময় প্রতিপক্ষের লাঠির আঘাতে ঈমান আলী গুরুতর আহত হন।

স্থানীয়রা আহত ঈমান আলীকে উদ্ধার করে ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, এ ঘটনার মূল অভিযুক্ত নাজমুলসহ তিনজনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

প্রবাসী ডেস্কঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসী এবং সারা বিশ্বের মুসলমানদের শুভেচ্ছা মাল্টা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব রাজিব দাশ। পবিত্র ঈদুল আযহায় তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন। রাজিব দাশ বলেন, ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। পবিত্র ঈদুল আযহায় সৌহার্দ্য-সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহীমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়। তিনি আরো বলেন, করোনা ভাইরাসের সংক্রমণের মধ্যেও পবিত্র ঈদ-উল-আযহা উদযাপিত হতে যাচ্ছে। তাই নিজ ও নিজের পরিবার এবং বৃহৎ জনস্বার্থে সরকারি নির্দেশনা মেনে ঈদের নামাজে অংশ গ্রহণ করার আহ্বান জানাই। বাংলাদেশ যেভাবে সব সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একইভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নব-উদ্যোমে এগিয়ে যাক বাংলাদেশ। দেশের এই সংকটময় পরিস্থিতিতে ঝুকি এড়াতে স্বাস্থ্যবিধি মেনে চলুন।

© All rights reserved
Design & Developed BY RSK HOST