শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:৪৪ পূর্বাহ্ন

শিরোনামঃ
কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য পরীক্ষার বিলের টাকার সিংহভাগ নয়ছয় হওয়ার অভিযোগ ফ্রান্সে মহানবীর ব্যাঙ্গ চিত্র প্রদর্শন প্রতিবাদে ফুলবাড়ীতে মানববন্ধন ও বিক্ষোভ নাগরপুরে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা:গ্রাম্য সালিশে বিচার না পেয়ে থানায় মামলা মধুপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ)মাহফিল অনুষ্ঠিত আসছে জনপ্রিয় সংগীতশিল্পী লুপর্ণা মূৎসূর্দ্দী লোপার নতুন মিউজিক ভিডিও চৌহালীতে জেলেদের মাঝে চাল বিতরণ বাবার অসমাপ্ত কাজ শেষ করতে ভোট চাইলেন নাসিমপুত্র জয় কারা হচ্ছেন কালিগঞ্জ বিএনপির কান্ডারী বেলকুচিতে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ১৫ জেলের কারাদন্ড সিংড়া মডেল প্রেসক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয়
এবার করোনায় আক্রান্ত সাবেক পাক প্রধানমন্ত্রী

এবার করোনায় আক্রান্ত সাবেক পাক প্রধানমন্ত্রী

বিশ্বের অন্যান্য দেশের মতো পাকিস্তানেও হানা দিয়েছে প্রাণঘাতী করোনাভাইরাস। এবার মহামারি এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানি।

শনিবার ( ১৩ জুন) এক টুইটার বার্তায় তার ছেলে কাসিম গিলানি এ তথ্য জানিয়েছেন।

টুইটারে তিনি লেখেন, ‘ইমরান খান সরকার ও ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোকে ধন্যবাদ। আপনারা আমার বাবার জীবনকে বিপদে ফেলতে সক্ষম হয়েছেন। তার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছে।’

বৃহস্পতিবার রাওয়ালপিন্ডিতে ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোর (ন্যাব) এক শুনানিতে হাজির হয়েছিলেন তিনি। এরপরেই তার করোনা ধরা পড়লো।

সাবেক এই প্রধানমন্ত্রী, পাকিস্তান মুসলিম লিগের (পিএমএল-এন) শীর্ষ নেতা নওয়াজ শরিফ এবং পিপিপির সহ-সভাপতি আসিফ আলী জারদারির বিরুদ্ধে অর্থ পাচারের অভিযোগ রয়েছে।

ন্যাব রেফারেন্সে অভিযোগ করা হয়েছে যে, জারদারি ও শরীফ তোশখানা থেকে বিলাশবহুল গাড়ির মূল দামের ১৫ শতাংশ দাম দিয়ে সেটি নিয়েছিলেন। অভিযোগে আরো বলা হয়, এসব কাজে গিলানি তাদের সহায়তা করেছিলেন।

এর আগে গিলানি আদালতে ব্যক্তিগত উপস্থিতি থেকে স্থায়ী ছাড়ের জন্য বিচারকের কাছে অনুরোধ করেছিলেন। বেশ কয়েকজন আইনজীবী কোভিড -১৯ এ আক্রান্ত হওয়ায় এই অনুরোধ করেন তিনি।

বৃহস্পতিবার বিরোধী দল পাকিস্তান মুসলিম লিগের (পিএমএল-এন) প্রধান শেহবাজ শরিফের করোনায় আক্রান্তের খবর জানানো হয়েছিল।

সূত্র- ডন

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST