বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:০৮ অপরাহ্ন

শিরোনামঃ
বাবার অসমাপ্ত কাজ শেষ করতে ভোট চাইলেন নাসিমপুত্র জয় কারা হচ্ছেন কালিগঞ্জ বিএনপির কান্ডারী বেলকুচিতে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ১৫ জেলের কারাদন্ড সিংড়া মডেল প্রেসক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় কথা রাখলেন জেলা প্রশাসক ক্ষতিপুরন পেয়ে খুশি কৃষক কালিগঞ্জে যুব উন্নয়ন অফিসের ঋন বিতরণ ব্যাবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নিয়োগের দাবীতে আবারো বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিকদের বিক্ষোভ ও সমাবেশ সিংড়ায় চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলাকে সাময়িক বহিস্কার কালিগঞ্জ সীমান্ত নদীর ত্রি-মোহনায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত সিরাজগঞ্জে সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপির স্মরণসভা অনুষ্ঠিত
আফগানিস্তানে সন্ত্রাসী হামলায় ৭ পুলিশ নিহত

আফগানিস্তানে সন্ত্রাসী হামলায় ৭ পুলিশ নিহত

আফগানিস্তানে মধ্যাঞ্চলীয় ঘোর প্রদেশে সন্ত্রাসী হামলায় অন্তত ৭ পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। এছাড়া আরো একজন আহত হয়েছেন। শুক্রবার রাতে প্রদেশটির পাসাবান্দ এলাকার একটি চেক পয়েন্টে ওই হামলা হয়েছে।

শনিবার পাসাবান্দ শহরের প্রধান পুলিশ কর্মকর্তা ফখরুদ্দিন এ তথ্য জানিয়েছেন।

এক বিবৃতিতে তিনি বলেন, ওই হামলার জন্য তালেবানকে সন্দেহ করা হচ্ছে। হামলার ঘটনায় এখনো এক পুলিশ সদস্য নিখোঁজ রয়েছেন। হামলার পর ওই এলাকা থেকে পালিয়ে যাওয়ার আগে তালেবান বেশকিছু বন্দুক এবং গোলাবারুদ নিয়ে গেছে বলেও জানান তিনি।

ঘোর প্রদেশের ডেপুটি গভর্নর হাবিবুল্লাহ রাদমানিশও এই হামলার জন্য তালেবানকে দায়ী করেছেন। এখন পর্যন্ত কোনো ব্যক্তি বা গোষ্ঠি এ হামলার দায় স্বীকার করেনি। তবে এ ধরনের হামলার জন্য সাধারণত তালেবানকেই দায়ী করা হয়।

শুক্রবারের এই হামলার কয়েক ঘন্টা আগেই দেশটির রাজধানী কাবুলের শের শাহ সুড়ি মসজিদে বোমা হামলার ঘটনা ঘটে। ওই হামলায় অন্তত ৪ বেসামরিক ব্যক্তি নিহত হয়েছেন।

সূত্র- সিনহুয়া

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST