বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:৪৩ অপরাহ্ন

শিরোনামঃ
বাবার অসমাপ্ত কাজ শেষ করতে ভোট চাইলেন নাসিমপুত্র জয় কারা হচ্ছেন কালিগঞ্জ বিএনপির কান্ডারী বেলকুচিতে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ১৫ জেলের কারাদন্ড সিংড়া মডেল প্রেসক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় কথা রাখলেন জেলা প্রশাসক ক্ষতিপুরন পেয়ে খুশি কৃষক কালিগঞ্জে যুব উন্নয়ন অফিসের ঋন বিতরণ ব্যাবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নিয়োগের দাবীতে আবারো বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিকদের বিক্ষোভ ও সমাবেশ সিংড়ায় চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলাকে সাময়িক বহিস্কার কালিগঞ্জ সীমান্ত নদীর ত্রি-মোহনায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত সিরাজগঞ্জে সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপির স্মরণসভা অনুষ্ঠিত
সিলেটে করোনায় নতুন আক্রান্ত ৪৭

সিলেটে করোনায় নতুন আক্রান্ত ৪৭

সিলেটে নতুন করে ৪৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্ত বেড়ে দাঁড়িয়েছে এক হাজার ৩৫২ জনে।

শনিবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

তিনি জানান, ২৪ ঘণ্টায় ১৮৮টি নমুনা পরীক্ষায় ৪৭ জনের করোনা পজিটিভ এসেছে। তাদের মধ্যে ১৯ জন সিলেট সদরের, একজন করে জৈন্তাপুর ও বালাগঞ্জের, পাঁচজন করে জকিগঞ্জ ও গোয়াইনঘাটের, চারজন করে ফেঞ্চুগঞ্জ ও গোলাপগঞ্জের, আটজন বিয়ানীবাজার উপজেলার বাসিন্দা।

ডা. হিমাংশু লাল রায় আরো জানান, এ পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্ত হয়েছেন দুই হাজার ২৪৪ জন। এরমধ্যে শুধু জেলাতে রয়েছেন এক হাজার ৩৫২ জন। এছাড়া করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৩৫ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪০ জন।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST