রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৬:৪৪ পূর্বাহ্ন

শিরোনামঃ
সিরাজগঞ্জে মা ইলিশ রক্ষা অভিযানে যমুনা নদীতে মোবাইল কোর্টে ০৪ জেলের জেল সিরাজগঞ্জে ৫ পুুুুলিশের পদোন্নতির র‍্যাংক ব্যাজ পরিয়ে দিলেন -পুলিশ সুপার কাপাসিয়ায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে আলোচনা ও মতবিনিময় সভা মধুপুরে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জ সদর থানার আয়োজনে উৎযাপিত হল কমিউনিটি পুলিশিং ডে-২০২০ কাজিপুরে কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উৎযাপিত সিরাজগঞ্জের মুত্যাহুল নিজামিয়া হাফিজীয়া মাদ্রার দানের ছাগল বিক্রি করে টাকা আত্তসাতের অভিযোগ নাগরপুরে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উদযাপন ইতালী আওয়ামী লীগ নেতা সাইদুর রহমানের খালার ইন্তেকাল কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য পরীক্ষার বিলের টাকার সিংহভাগ নয়ছয় হওয়ার অভিযোগ
করোনায় সীতাকুন্ডে সাবেক আ.লীগ নেতার মৃত্যু 

করোনায় সীতাকুন্ডে সাবেক আ.লীগ নেতার মৃত্যু 

চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলায় করোনায় সাবেক আওয়ামী লীগ নেতা ও প্রতিষ্ঠিত ব্যবসায়ী ইঞ্জিনিয়ার শাহ আলম (৪৬) মারা গেছেন।

শনিবার রাত ১১ টায় চট্টগ্রামের জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। সীতাকুন্ড পৌরসভা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সামাদ তার মৃত্যুর খবর নিশ্চিত করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গত রবিবার থেকে গায়ে জ্বর ও কাশিতে ভুগছিলেন ইঞ্জিনিয়ার শাহ আলম।এরপর বুধবার তার শ্বাসকষ্ট দেখা দেয়।

সেদিন রাতে তাকে ফৌজদারহাটস্ত বিআইটিআইডি হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। সেখান থেকে অবস্থার অবনতি হলে শনিবার সকালে চট্টগ্রাম নগরীর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১ টার দিকে তার মৃত্যু হয়।

প্রসঙ্গত, সীতাকুন্ডে এখন পর্যন্ত ১৭২ জনের করোনা শনাক্ত হয়েছে, মারা গেছেন ৫ জন। করোনা মুক্ত হয়েছেন ৭০ জন।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST