শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৪:০২ পূর্বাহ্ন

শিরোনামঃ
নাগরপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা মনপুরায় মানা হচ্ছে না সরকারী নির্দেশনা মধুপুর পৌর শহরের চরপাড়া যাতায়াতের রাস্তার বেহাল দশা বেলকুচিতে বাল্যবিবাহ দেয়ার চেষ্টা, বন্ধ করলেন ইউএনও কেশবপুর ২ দল মাদক কারবারির গোলাগুলিতে নিহত ১ রাতের আঁধারে রূপসা ব্লাড কাফেলার কুরবানীর গোশত বিতরণ মধুপুরে ৩৮ তম বিসিএস ক্যাডারদের ফুলেল শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কালিগঞ্জবাসী কে ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়ে জেলা পরিষদ সদস্য নুরুজ্জামান জামু’র বিবৃতি রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলাবাসীকে জানিয়েছেন ঈদের শুভেচ্ছা বন্যা ও নদী ভাঙনে যমুনা চরাঞ্চলে নেই ঈদের আনন্দ
নাগরপুরে ৮০ পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

নাগরপুরে ৮০ পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃ আব্দুর রাজ্জাক রাজা নাগরপুর(টাংগাইল) প্রতিনিধি:

টাংগাইলের নাগরপুরে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নাগরপুর থানা পুলিশ।

০৬ জুলাই ২০২০, রাতে নাগরপুর থানার এসআই মামুন মৃধা,এসআই আলমগীর,এএসআই রাসেল,এএসআই ফারুক সঙ্গীয় ফোর্স সহ উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ীদের আটক করেন।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হল, সদর ইউনিয়নের দুয়াজানী গ্রামের মৃত ইমান আলীর ছেলে বাহারুল ইসলাম,দপ্তিয়র ইউনিয়নের মোঃ জাহাঙ্গীর আলমের ছেলে মুন্নাফ আলী,নজের আলীর ছেলে মোক্তার হোসেন,আরশেদ আলীর ছেলে আনোয়ার হোসেন।এ সময় মাদক ব্যবসায়ী বাহারুলের কাছ থেকে ২৫ পিস ও অপর তিন আসামীর কাছ থেকে ৫৫ পিস সহ মোট ৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ বিষয়ে নাগরপুর থানার ওসি(তদন্ত) গোলাম মোস্তফা মন্ডল সাংবাদিকদের বলেন,আটককৃত আসামিরা মাদক ব্যবসার সাথে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৮০ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছে নাগরপুর থানা পুলিশ। আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রজু করে বিজ্ঞ টাংগাইল জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST