শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৬ পূর্বাহ্ন

শিরোনামঃ
সিরাজগঞ্জ সদর কৃষি সম্প্রসারণ অধিদপ্তর উদ্যোগে শাক-সবজী বীজ বিতরণ আবারো কর্ম চঞ্চলতায় ফিরেছে মধ্যপাড়া পাথর খনি নাগরপুরে জুয়ার আসর থেকে ৮ জুয়ারী আটক সিরাজগঞ্জে  জমি নিয়ে বিরোধের জেরে এক গৃহবধুর উপর হামলা ও বাড়ি ঘর ভাংচুর  সিরাজগঞ্জ সদর থানার (ওসি) হাফিজুর রহমানের বিদায় সংবর্ধনা এক মিনিটের ঝড়ে কাজিপুরের তিনটি গ্রাম লন্ডভন্ড যমুনা নদীর ভাঙ্গণ রোধে স্থায়ী বাঁধ নির্মাণর দাবীতে চৌহালিতে মানববন্ধন নাগরপুরে ইউএনও সৈয়দ ফয়েজুল ইসলামকে সাংবাদিকদের বিদায় সংবর্ধনা সিরাজগঞ্জে ৭০ বোতল ফেনসিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক জেলার শ্রেষ্ঠ চৌকস পুলিশ অফিসার নির্বাচিত কালিগঞ্জ থানার এ,এস,আই জামাল হোসেন
কেশবপুর ২ দল মাদক কারবারির গোলাগুলিতে নিহত ১

কেশবপুর ২ দল মাদক কারবারির গোলাগুলিতে নিহত ১

আলাউদ্দিন হোসেন,কেশবপুর প্রতিনিধি:

 

কেশবপুর উপজেলার দোরমুটিয়া গ্রামে ২ দল মাদক কারবারির মাদক ও টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে ২ আগস্ট (রবিবার) রাতে গোলাগুলিতে মাদক মামলার আসামি মনিরুজ্জামান নিহত হয়েছে। ৩ আগস্ট (সোমবার) সকালে কেশবপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে ১টি শাটার গান, ২ রাউন্ড গুলি ও ১ কেজি গাঁজা উদ্ধার করেছে।

কেশবপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, ২ দল মাদক কারবারির ভিতর টাকা ও মাদক ভাগাভাগিকে কেন্দ্র করে উপজেলার দোরমুটিয়া গ্রামের একটি ইটের ভাটার পূর্বপাশে গোলাগুলির ঘটনা ঘটে। এ ঘটনায় দোরমুটিয়া গ্রামের জামাল উদ্দিন গাজি ওরফে মধুর ছেলে ১৫ মাদক মামলার আসামি মনিরুজ্জামান (৩৮) নিহত হয়েছে।

সংবাদ পেয়ে সোমবার সকালে ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের মরাদেহসহ একটি শাটার গান, দুই রাউন্ড গুলি ও এক কেজি গাঁজা উদ্ধার করে।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জসিম উদ্দিন জানান, নিহত মনিরুজ্জামানের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তার নামে কেশবপুর থানায় ১৫টি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST