বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:০৬ অপরাহ্ন

শিরোনামঃ
সিরাজগঞ্জ সদর কৃষি সম্প্রসারণ অধিদপ্তর উদ্যোগে শাক-সবজী বীজ বিতরণ আবারো কর্ম চঞ্চলতায় ফিরেছে মধ্যপাড়া পাথর খনি নাগরপুরে জুয়ার আসর থেকে ৮ জুয়ারী আটক সিরাজগঞ্জে  জমি নিয়ে বিরোধের জেরে এক গৃহবধুর উপর হামলা ও বাড়ি ঘর ভাংচুর  সিরাজগঞ্জ সদর থানার (ওসি) হাফিজুর রহমানের বিদায় সংবর্ধনা এক মিনিটের ঝড়ে কাজিপুরের তিনটি গ্রাম লন্ডভন্ড যমুনা নদীর ভাঙ্গণ রোধে স্থায়ী বাঁধ নির্মাণর দাবীতে চৌহালিতে মানববন্ধন নাগরপুরে ইউএনও সৈয়দ ফয়েজুল ইসলামকে সাংবাদিকদের বিদায় সংবর্ধনা সিরাজগঞ্জে ৭০ বোতল ফেনসিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক জেলার শ্রেষ্ঠ চৌকস পুলিশ অফিসার নির্বাচিত কালিগঞ্জ থানার এ,এস,আই জামাল হোসেন
মনপুরায় মানা হচ্ছে না সরকারী নির্দেশনা

মনপুরায় মানা হচ্ছে না সরকারী নির্দেশনা

মো: আ: হামিদ মধুপুর,প্রতিনিধি:

 

 

বাংলা চলচ্চিত্র মনপুরা থেকেই নাম করণ করা ঘাটাইলে সংগ্রামপুর ও মধুপুর চাপড়ীবাজারের সিমান্তবর্তী এলাকায় এই মনপুরা অবস্থিত। চাপড়ী বাজার থেকে ছনখলা রোড়ের উপর এই মনপুরা নামক স্থানে বিকেল থেকে আসতে শুরু করে হাজার হাজার দর্শনার্থী। করোনা মহামারীতে সরকারি নির্দেশনা না মেনে সামাজিক দুরত্ব নিশ্চিত না করে মুখে মাস্ক ব্যবহার না করে কে বা কার নির্দেশনায় পরিচালিত হচ্ছে হাজার হাজার মানুষের জীবন। এ ছাড়াও নৌকায় করে ঘুরতে যাওয়া ছেলে মেয়েদের অসামাজিক কার্যকলাপে লিপ্ত হওয়ার অভিযোগ রয়েছে। নৌকায় ইয়াবা সহ অন্যান্য মাদক সেবনেরও অভিযোগ পাওয়া গেছে।
প্রশাসনিক কোন ব্যবস্থা ছাড়া কি ভাবে পরিচালনা হচ্ছে তা বোধগম্য নয়। এই মনপুরা বর্তমানে সন্ধানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ রহিমের নেতৃত্বে পরিচালিত হচ্ছে জানা যায়। তবে খুব দ্রুত প্রশাসনিক ব্যবস্থা না নিতে পারলে খুব বড় ধরনের দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে এমনটাই ধারনা করছেন ঘুরতে আশা দর্শনার্থীগন।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST