শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:৩০ পূর্বাহ্ন

শিরোনামঃ
বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে নিয়োগের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন প্রফেসর নাসিম উদ্দিন মালিথা স্মরণে শাহজাদপুরে নাগরিক শোকসভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে সিআইজি ও ননসিআইজি খামারী সমাবেশ কাজিপুরে মা ইলিশ মাছ ধরার অপরাধে তিন জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত কাজিপুরের মেঘাইঘাট ও পর্যটন কেন্দ্রের পাশ থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের কারনে চার জনকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আধুনিক ও নিরাপদ শহর গড়ে তুলবো – সম্ভাব্য মেয়র প্রার্থী গোলাম কবির সিংড়ায় এক ভ্যান চালকের লাশ উদ্ধার সিংড়ায় ধর্ষন চেষ্টার অভিযোগে ১ জন আটক সিরাজগঞ্জে ঘুমের ওষুধ খাইয়ে বিয়ের ৩দিনের মাথায় স্বামীকে হাত পা বেঁধে কুপিয়ে জখম করেন নববধূ অসহায়ের কান্না কি শুনতে পান?
কক্সবাজারে শায়েখ ফজলুল করিম রহ এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

কক্সবাজারে শায়েখ ফজলুল করিম রহ এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ওসমান আল হুমাম কক্সবাজার প্রতিনিধি:

 

 

আজ (১১ সেপ্টেম্বর ২০২০ইং) জুমাবার বিকাল ৩ ঘটিকায়, ইসলামী যুব আন্দোলন কক্সবাজার জেলা শাখা কর্তৃক ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর শায়েখ ফজলুল করিম রহঃ এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

হাফেজ মাওলানা মুফতি ওসমান আল হুমাম এর সভাপতিত্বে ও মাওলানা নুরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় কমিটির শিল্প ও বানিজ্য সম্পাদক শেখ নুর-উন-নবী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শায়েখ ফজলুল করিম রহ. দীনের জন্য তার শেষ নিশ্বাস পর্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে গেছেন। দীন প্রতিষ্ঠার লক্ষ্যে নিজের জিবন উৎসর্গ করেছেন। তার শূন্যতা কখনো পূরণ হওয়ার নয়। শায়েখ ফজলুল করিম রহ. কে দেখেছি তিনি সব সময় তরিকার কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাতেন। সংগঠনের জন্য তিনি ছিলেন অকুতোভয় নির্বিক একজন সৈনিক। রব্বুল আলামীন দীনের জন্য তাকে কবুল করে নিয়েছেন। আমাদেরকেও তার জীবন থেকে শিক্ষা গ্রহণ করতে হবে এবং দীন প্রতিষ্ঠার লক্ষ্যে প্রত্যেক দায়িত্বশীলকে শায়েখ ফজলুল করিম রহ. এর ভূমিকায় অবতীর্ণ হতে হবে।

আলোচনাসভায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ মুজাহিদ কমিটি কক্সবাজার জেলা শাখার নায়েবে সদর আলহাজ্ব বদিউল আলম ও কক্সবাজার জেলা শিক্ষক ফোরামের জয়েন্ট সেক্রেটারী এডভোকেট মাওলানা রিদওয়ানুল কাবীরসহ জেলা উপজেলা যুব আন্দোলনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST