শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:৫১ পূর্বাহ্ন

শিরোনামঃ
বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে নিয়োগের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন প্রফেসর নাসিম উদ্দিন মালিথা স্মরণে শাহজাদপুরে নাগরিক শোকসভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে সিআইজি ও ননসিআইজি খামারী সমাবেশ কাজিপুরে মা ইলিশ মাছ ধরার অপরাধে তিন জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত কাজিপুরের মেঘাইঘাট ও পর্যটন কেন্দ্রের পাশ থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের কারনে চার জনকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আধুনিক ও নিরাপদ শহর গড়ে তুলবো – সম্ভাব্য মেয়র প্রার্থী গোলাম কবির সিংড়ায় এক ভ্যান চালকের লাশ উদ্ধার সিংড়ায় ধর্ষন চেষ্টার অভিযোগে ১ জন আটক সিরাজগঞ্জে ঘুমের ওষুধ খাইয়ে বিয়ের ৩দিনের মাথায় স্বামীকে হাত পা বেঁধে কুপিয়ে জখম করেন নববধূ অসহায়ের কান্না কি শুনতে পান?
নাগরপুরে ছাগলের ঘাস খাওয়াকে কেন্দ্র করে গর্ভবতী মহিলাকে নির্যাতনের অভিযোগ

নাগরপুরে ছাগলের ঘাস খাওয়াকে কেন্দ্র করে গর্ভবতী মহিলাকে নির্যাতনের অভিযোগ

মোঃ আব্দুর রাজ্জাক রাজা নাগরপুর(টাংগাইল)প্রতিনিধি:

 

 

টাংগাইলের নাগরপুরে ক্ষেতে ছাগলের ঘাস খাওয়াকে কেন্দ্র করে চার মাসের গর্ভবতী মহিলাকে নির্যাতনের অভিযোগ উঠেছে। নির্যাতনের শিকার সেলিনা আক্তার(৩৫) নাগরপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নির্যাতিতা সেলিনার বাড়ি সহবতপুর ইউনিয়নের ইরতা গ্রামে।সেলিনা আক্তারের স্বামী রেজাউল করিম(৩৯) সাংবাদিকদের জানান, ক্ষেতে ছাগলের ঘাস খাওয়াকে কেন্দ্র করে আমার স্ত্রীকে শনিবার(১২ সেপ্টেম্বর) ইরতা গ্রামের সাগর আলী(৬৫),

শফিক(৫৭),রফিক(৬৩),নূর ইসলাম(৬০),সজিব(৩৬) সকালবেলা
মারধর করে।আমার স্ত্রী গর্ভবতী।শারীরিকভাবে মারধোরের ফলে আমার স্ত্রীর শরীরের বিভিন্ন জায়গায় জখমের সৃষ্টি হয়।বর্তমানে সে নাগরপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ নির্যাতনের ঘটনায় রেজাউল করিম পাঁচ জনকে আসামী করে নাগরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে নাগরপুর থানার সেকেন্ড অফিসার এস.আই সজল খান জানান,ঘটনা তদন্ত পূর্বক অাইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST