শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:৫৫ পূর্বাহ্ন

শিরোনামঃ
বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে নিয়োগের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন প্রফেসর নাসিম উদ্দিন মালিথা স্মরণে শাহজাদপুরে নাগরিক শোকসভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে সিআইজি ও ননসিআইজি খামারী সমাবেশ কাজিপুরে মা ইলিশ মাছ ধরার অপরাধে তিন জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত কাজিপুরের মেঘাইঘাট ও পর্যটন কেন্দ্রের পাশ থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের কারনে চার জনকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আধুনিক ও নিরাপদ শহর গড়ে তুলবো – সম্ভাব্য মেয়র প্রার্থী গোলাম কবির সিংড়ায় এক ভ্যান চালকের লাশ উদ্ধার সিংড়ায় ধর্ষন চেষ্টার অভিযোগে ১ জন আটক সিরাজগঞ্জে ঘুমের ওষুধ খাইয়ে বিয়ের ৩দিনের মাথায় স্বামীকে হাত পা বেঁধে কুপিয়ে জখম করেন নববধূ অসহায়ের কান্না কি শুনতে পান?
টাঙ্গাইলের মধুপুরে বিশ্ব সাদা ছড়ি দিবস পালিত ও বিনা মূল্যে সহায়ক উপকরণ বিতরণ

টাঙ্গাইলের মধুপুরে বিশ্ব সাদা ছড়ি দিবস পালিত ও বিনা মূল্যে সহায়ক উপকরণ বিতরণ

মোঃ আঃ হামিদ মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

 

 

 

“সাদা ছড়ির উন্নতি, দৃষ্টি প্রতিবন্ধী ব্যক্তির অগ্রগতি” এই শ্লোগানকে সামনে রেখে টাঙ্গাইলের মধুপুরে বিশ্ব সাদা ছড়ি দিবস পালিত হয়েছে।

বৃহস্পতিবার ১৫ অক্টোবর) দুপুরে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র মধুপুরের আয়োজনে মধুপুর উপজেলা পরিষদের হল রুমে এ দিবসটি পালিত ও বিনামূল্যে সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে।
মধুপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এম. এ. করিম এর সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু। এসময় উপস্হিত ছিলেন
সহকারী পুলিশ সুপার (মধুপুর সার্কেল) মোঃ কামরান হোসেন, পৌর মেয়র মাসুদ পারভেজ, মধুপুর থানা অফিসার ইনচার্জ মোঃ তারিক কামাল, উপজেলা স্বাস্হ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুবিনা ইয়াসমিন, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল গফুর মন্টু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানা, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন, প্রতিবন্ধী বিষযক কর্মকর্তা মুসলিমা আকতার মাসুদা, জনস্বাস্হ প্রকৌশলী মো: ওমর ফারুক, ডা: মো: জামালুল করিম কনসালট্যান্ট ফিজিও থেরাপি প্রতিবন্ধী সেবা ও সাহায্যকেন্দ্র মধুপুর, উপজেলা প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তা গন, ইউপি চেয়ারম্যানগন সহ অন্যান্য নেতৃৃন্দ। আলোচনা সভা শেষে শারীরিক প্রতিবন্ধীদের মাঝে ১৫ টি হুইল চেয়ার,দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে ২০ টি সাদা ছড়ি, শ্রবন প্রতিবন্ধীদের মাঝে ১০ টি হেয়ারিং এইড বিনা মূল্যে বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST