শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:৪৬ পূর্বাহ্ন

শিরোনামঃ
বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে নিয়োগের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন প্রফেসর নাসিম উদ্দিন মালিথা স্মরণে শাহজাদপুরে নাগরিক শোকসভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে সিআইজি ও ননসিআইজি খামারী সমাবেশ কাজিপুরে মা ইলিশ মাছ ধরার অপরাধে তিন জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত কাজিপুরের মেঘাইঘাট ও পর্যটন কেন্দ্রের পাশ থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের কারনে চার জনকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আধুনিক ও নিরাপদ শহর গড়ে তুলবো – সম্ভাব্য মেয়র প্রার্থী গোলাম কবির সিংড়ায় এক ভ্যান চালকের লাশ উদ্ধার সিংড়ায় ধর্ষন চেষ্টার অভিযোগে ১ জন আটক সিরাজগঞ্জে ঘুমের ওষুধ খাইয়ে বিয়ের ৩দিনের মাথায় স্বামীকে হাত পা বেঁধে কুপিয়ে জখম করেন নববধূ অসহায়ের কান্না কি শুনতে পান?
নাগরপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

নাগরপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

মোঃ আব্দুর রাজ্জাক রাজানা গরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

 

 

” বন্ধ হোক নারী নির্যাতন-নিশ্চিত হোক দেশের উন্নয়ন ” এ স্লোগান কে সামনে রেখে সারাদেশের ন্যায় টাঙ্গাইলের নাগরপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ১২ টি ইউনিয়নে থানা পুলিশ সমাজের সর্বস্তরের মানুষকে সাথে নিয়ে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী এ সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করছে।
সমাবেশে বক্তরা বলেন, একটি দেশ বা জাতি তার সমাজের অর্ধেক অংশ নারীকে থামিয়ে দিয়ে উন্নত হতে পারে না। নারী যত্ন করে, তাদের মনে সাহস দিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। নারীকে,তার কাজকে সম্মান জানাতে হবে।
এসময় তারা ধর্ষণের কারন হিসাবে সামাজিক অবক্ষয়, নীতি নৈতিকতা, ধর্মীয় অনুশাসন না মেনে চলাকে দায়ী করেন।
এ সময় উপস্থিত ছিলেন, অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলম চাঁদ সহ প্রত্যেক বিটের দায়িত্ব প্রাপ্ত সকল পুলিশ সদস্য, সকল ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্য বৃন্দ, সুশীল সমাজ, শিক্ষকগণ,সাংবাদিক বৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST