শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৪:৫২ পূর্বাহ্ন

শিরোনামঃ
বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে নিয়োগের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন প্রফেসর নাসিম উদ্দিন মালিথা স্মরণে শাহজাদপুরে নাগরিক শোকসভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে সিআইজি ও ননসিআইজি খামারী সমাবেশ কাজিপুরে মা ইলিশ মাছ ধরার অপরাধে তিন জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত কাজিপুরের মেঘাইঘাট ও পর্যটন কেন্দ্রের পাশ থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের কারনে চার জনকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আধুনিক ও নিরাপদ শহর গড়ে তুলবো – সম্ভাব্য মেয়র প্রার্থী গোলাম কবির সিংড়ায় এক ভ্যান চালকের লাশ উদ্ধার সিংড়ায় ধর্ষন চেষ্টার অভিযোগে ১ জন আটক সিরাজগঞ্জে ঘুমের ওষুধ খাইয়ে বিয়ের ৩দিনের মাথায় স্বামীকে হাত পা বেঁধে কুপিয়ে জখম করেন নববধূ অসহায়ের কান্না কি শুনতে পান?
প্রধান মন্ত্রীর বাড়ী পেল ফুলবাড়ীর রুবিনা বেগম

প্রধান মন্ত্রীর বাড়ী পেল ফুলবাড়ীর রুবিনা বেগম

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

 

 

 

দিনাজপুরের ফুলবাড়ীতে প্রধান মন্ত্রীর বাড়ী পেল প্রতিবন্ধি রুবিনা বেগম। শনিবার (১৭ অক্টোবর) বেলা ১১ টায় উপজেলার দৌলতপুর ইউনিয়নের মধ্যমপাড়া গ্রামে প্রতিবন্ধি রুবিনা বেগমকে প্রধান মন্ত্রীর দেয়া বাড়ীর ভিত্তি প্রস্তুর উদ্বোধন করেন দিনাজপুর জেলা প্রশাসক মাহমুদুল আলম।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর জেলা প্রশাসক মাহমুদুল অলম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার লক্ষে, প্রধান মন্ত্রীর ঘোষনা কেউ নিরাশ্রায় থাকবেনা, প্রধান মন্ত্রীর সেই ঘোষনার প্রতিপাদ্য “আশ্রায়নের অধিকার শেখ নাসিনার উপহার”, মুজিব বর্ষের এই স্লোগান বাস্তবায়নের অংশ হিসেবে রুবিনা বেগমকে এই বাড়ী প্রদান করা হলো। এসময় তিনি বৈশিক দুর্যোগ করোনা ভাইরাস মোকাবেলায় স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য সকলকে আহববান জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার খায়রুর আলম সুমনের সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন। এতে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদ্য যোগদান কৃত উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, দৌলতপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ মন্ডল ও খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান আবু তাহের মন্ডল। এসময় স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও গণমাধ্যম কর্মিগণ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার কায়রুল আলম সুমন বলেন, উপজেলার দৌলতপুর ইউনিয়নের মধ্যম পাড়া গ্রামের মৃত আব্দুল ওয়াহেদের মেয়ে রুবিনা বেগম, মানষিক প্রতিবন্ধি হওয়ায় স্বামী পরিত্যক্তা হয়ে বাবার বাড়ীতে, তার ছোট ভাই শারিরিক প্রতিবন্ধি আশরাফুল আলমসহ একটি জরাজির্ন মাটির ঘরে কোন রকমে বসবাস করতো। এ বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হওয়ায়, নজরে এলে প্রতিবন্ধি রুবিনা বেগমকে ,দিনাজপুর জেলা প্রশাসক এর মাধ্যমে প্রধান মন্ত্রীর কার্য্যলয়ের আশ্রায়ন-২ প্রকল্পের আওতায় এক লাখ ৭১ হাজার টাকা ব্যায়ে দুটি পাকা ঘরসহ একটি বাড়ী বরাদ্ধ দেয়া হয় ।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST