শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:৪৭ পূর্বাহ্ন

শিরোনামঃ
বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে নিয়োগের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন প্রফেসর নাসিম উদ্দিন মালিথা স্মরণে শাহজাদপুরে নাগরিক শোকসভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে সিআইজি ও ননসিআইজি খামারী সমাবেশ কাজিপুরে মা ইলিশ মাছ ধরার অপরাধে তিন জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত কাজিপুরের মেঘাইঘাট ও পর্যটন কেন্দ্রের পাশ থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের কারনে চার জনকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আধুনিক ও নিরাপদ শহর গড়ে তুলবো – সম্ভাব্য মেয়র প্রার্থী গোলাম কবির সিংড়ায় এক ভ্যান চালকের লাশ উদ্ধার সিংড়ায় ধর্ষন চেষ্টার অভিযোগে ১ জন আটক সিরাজগঞ্জে ঘুমের ওষুধ খাইয়ে বিয়ের ৩দিনের মাথায় স্বামীকে হাত পা বেঁধে কুপিয়ে জখম করেন নববধূ অসহায়ের কান্না কি শুনতে পান?
সিরাজগঞ্জে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

সিরাজগঞ্জে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

মাসুদ রানা সিরাজগঞ্জ  প্রতিনিধি:

 

 

 

নারী ধর্ষণ ও নির্যাতন বন্ধে বাংলাদেশ পুলিশের উদ্যোগে সারাদেশে একযোগে বিট পুলিশিং সমাবেশের অংশ হিসেবে সিরাজগঞ্জে জেলা পুলিশের আয়োজনে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। “মুজিববর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার” এ শ্লোগানে সামনে রেখে
গতকাল শনিবার সকালে শহীদ আলাউদ্দিন কনস্টেবল ড্রিলসেড পুলিশ লাইন্সে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন , সাবেক সংরক্ষিত মহিলা আসনের জাতীয় সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গাজী শফিকুল ইসলাম শফি,বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ড.জান্নাত আরা হেনরী, ,জেলা ক্রীড়া সংস্থা ও আহবায়ক এমদাদুল হক এমদাদ,আনসার ও গ্রাম প্রতিরক্ষা জেলা কমান্ড্যান্ট মির্জা সিফাত-ই-খোদা,মহিল বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক কানিজ ফাতেমা,ইসলামিক ফাউন্ডেশন উপ পরিচালক ফারুক আহামেদ প্রমূখ। বক্তরা বলেন,ধর্ষণ কারীদের আইনের আওতায় এনে দ্রুত বিচার কার্যকর করা দাবী জানান। শুধু আইন প্রনয়ণ করলেই চলবে না তা যথাযথ প্রয়োগ করতে হবে। ধর্ষক যে দলের হোক না কেনো শাস্তি তাদের পেতে হবে।দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে বাংলাদেশ পুলিশ। বাংলাদেশ পুলিশ দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা সর্বতোভাবে জনগণের পাশে রয়েছে। এসময় জরুরী সেবা ৯৯৯-এ কল করে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুণ এবং নারীর প্রতি সহিংসতা বন্ধে সকলকে সচেতন থাকার আহ্বান জানান।এছাড়াও সমাবেশে সমাজ থেকে মাদক, বাল্য বিয়ে প্রতিরোধে সকলকে এগিয়ে আসার আহবান জানানো হয় ।এসময় ওসি ডিবি মোঃ মিজানুর রহমান, ইন্সপেক্টর আব্দুল হালিম , ট্রাফিক পুলিশ ইন্সপেক্টর সৈয়দ মিলাদুল হুদা, পুলিশ লাইন স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ ভারপ্রাপ্ত মোছাঃ খাদিজা পারভীন,এম আই মাহফুজার রহমান সহ সকল পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। সমাবেশ পরিচালনা করেন ইন্সপেক্টর আইটিসি মোঃ হাসান বাসির।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST