শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:২০ পূর্বাহ্ন

শিরোনামঃ
বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে নিয়োগের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন প্রফেসর নাসিম উদ্দিন মালিথা স্মরণে শাহজাদপুরে নাগরিক শোকসভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে সিআইজি ও ননসিআইজি খামারী সমাবেশ কাজিপুরে মা ইলিশ মাছ ধরার অপরাধে তিন জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত কাজিপুরের মেঘাইঘাট ও পর্যটন কেন্দ্রের পাশ থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের কারনে চার জনকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আধুনিক ও নিরাপদ শহর গড়ে তুলবো – সম্ভাব্য মেয়র প্রার্থী গোলাম কবির সিংড়ায় এক ভ্যান চালকের লাশ উদ্ধার সিংড়ায় ধর্ষন চেষ্টার অভিযোগে ১ জন আটক সিরাজগঞ্জে ঘুমের ওষুধ খাইয়ে বিয়ের ৩দিনের মাথায় স্বামীকে হাত পা বেঁধে কুপিয়ে জখম করেন নববধূ অসহায়ের কান্না কি শুনতে পান?
চৌহালীতে মা ইলিশ ধরায় আরো ৭ জেলেকে ১ বছরের কারাদন্ড

চৌহালীতে মা ইলিশ ধরায় আরো ৭ জেলেকে ১ বছরের কারাদন্ড

চৌহালী প্রতিনিধি:

 

 

সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় অবৈধভাবে মা ইলিশ ধরায় ৭ জেলেকে মৎস্য সংরক্ষণ আইনের ১৯৫০ এর ৫ (ক) ধারায় ১ বছরের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার সারাদিন ব্যাপি এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোছাঃ আফসানা ইয়াসমিন। সাজা প্রাপ্ত আসামিরা হলেন উমারপুর ইউনিয়নের স্থল চরের মোঃ শহিদুল ইসলাম (২৬), পিতা, জহিরুল ইসলাম। নুরুল আমিন (৪২), পিতা মৃত আবু বক্কর। টাঙ্গাইল সদর উপজেলার মোঃ জামাল (৩৫), পিতা সোনাউল্লাহ খান। এনায়েতপুর থানার মোঃ মকলেছ (৪০), পিতা চাঁন মিয়া মন্ডল। সমেশ আলী (৪৮), পিতা মোঃ নেধু ব্যাপারি। নুর নবী (১৯), পিতা ছামাদ শেখ। আলতাফ (৩০) পিতা আজমত আলী শেখ।

এ সময় ৫ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করে আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয় ও ৩ কেজি মাছ খাষপুখুরিয়া মদিনাতুল হাফিজিয়া মাদ্রাসায় বিতরণ করা হয়। এ সময় উপজেলা মৎস্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মাসুম বিল্লাহ ও ক্ষেত্রসহকারী শফিকুল ইসলাম উপস্থিত ছিলেন। ১৪ আগষ্ট থেকে ১৭ আগষ্ট পর্যন্ত ৩৪ জনকে কারাদন্ড দেয় ভ্রাম্যমান আদালত।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
Design & Developed BY RSK HOST