বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৯:৩৫ পূর্বাহ্ন

শিরোনামঃ
সখিনা মােতাহার কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে অটোভ্যান ও সেলাই মেশিন বিতরণ কাজিপুর পৌর মেয়রের মতবিনিময় সভা উল্লাপাড়ায় দুই মাদক সেবনকারীর  ভ্রাম্যমাণ আদালতে ১ মাসের কারাদণ্ড জনস্বার্থে কালিগঞ্জের ভাড়াশিমলায় প্রায় শত বছরের সরকারি রাস্তা দখলমুক্ত চৌহালীতে ড্রেজার পুরিয়ে ধ্বংস করলেন ইউএনও কেন্দ্রীয় মটর চালক লীগের সদস্য কালিগঞ্জের শেখ আব্দুস সাদিক দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে কাজিপুরে ছাত্রলীগ নেতা বহিঃষ্কা রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের বার্ষিক সাাধারণসভা অনুষ্ঠিত ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল মধুপুরে যুবতীকে ধর্ষণ থানায় মামলা করায় বাদীকে হুমকী

আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে দেশবাসীসহ যুব সমাজকে সাইদুর রহমানের শুভেচ্ছা

ইতালী প্রতিনিধিঃ
আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ বুধবার (১১ নভেম্বর)। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মনির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা করা হয় সংগঠনটি।
বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় সংগঠনটি।
যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইতালী আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান
দেশবাসীসহ যুব সমাজকে প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন।
এক বিবৃতিতে সাইদুর রহমান বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে দেশ পুনর্গঠনসহ ইতিহাস অর্পিত সকল দায়িত্ব অত্যন্ত নিষ্ঠা ও সততার সঙ্গে পালন করে আসছে যুবলীগ। বিএনপি-জামাত জোট সরকারের ৫ বছরের অপরাজনীতি, দুঃশাসন, দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে শেখ হাসিনার নেতৃত্বে রাজপথের লড়াই আন্দোলন এবং ১/১১ পরবর্তী অসাংবিধানিক সরকার কর্তৃক শেখ হাসিনাকে রাজনীতি থেকে মাইনাস এবং দেশকে বিরাজনীতিকরণের ষড়যন্ত্র মোকাবেলায় সকল অত্যাচার নির্যাতনকে উপেক্ষা করে সাহসিকতাপূর্ণ ভুমিকা পালন করেছে যুবলীগ। এই দীর্ঘ লড়াই-সংগ্রামে প্রাণ দিয়েছেন যুবলীগের অসংখ্য নেতা কর্মী।
তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ আমাদের সোনালী ভবিষ্যৎ। তাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও গণতন্ত্রের অভিযাত্রায় অতীতের গৌরবময় ভুমিকার মতই দায়িত্বশীল ভুমিকা পালনে যুবলীগ প্রতিশ্রুতিবদ্ধ।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group