মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৯:২৭ অপরাহ্ন

শিরোনামঃ
ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল মধুপুরে যুবতীকে ধর্ষণ থানায় মামলা করায় বাদীকে হুমকী নাগরপুরে মহান বিজয় দিবস ২০২০ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা মধুপুরে অজ্ঞাত শিশুটির তার নাম ঠিকানা বলতে না পারায় সমস্যায় অটোচালক ফুলবাড়ী পৌর নির্বাচনে নৌকার মাঝী খাজা ,ধানের শীষের প্রার্থী সাহাজুল সিরাজগঞ্জে দেশের সর্ববৃহৎ বঙ্গবন্ধু রেল সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা টাংগাইলে প্রতিবন্ধী বিদ্যালয়ের অধিকার ফোরামের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান পৌর নির্বাচনে ফুলবাড়ীতে নৌকার প্রার্থী খাজা মঈন উদ্দিন চিশতি গভীর রাতে শীতার্তদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন ইউএনও সিরাজগঞ্জে আদালতের নির্দেশে ৭ বছর পর জমি দখল পেলেন গফুর গংরা

ফুলবাড়ীতে গৃহবধুকে ধর্ষনের চেষ্টা গণপিটুনি দিয়ে থানায় মামলা

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

 

 

দিনাজপুরের ফুলবাড়ীতে গৃহবধুকে ধর্ষনের চেষ্টার অভিযোগে মোস্তাফিজুর রহমান বাবু (৩৯) নামে এক ব্যক্তিকে গণপিটুনি দিয়ে থানায় সোপর্দ করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার খয়েরবাড়ী বাজার এলাকায়। এ ঘটনায় গতকাল বুধবার বাদি হয়ে ফুলবাড়ী থানায় নারী ও শিশু দমন আইনে মামলা দায়ের করেছেন ওই গৃহবধূ।
আটক মোস্তাাফিজুর রহমান বাবু দৌলতপুর ইউনিয়নের মধ্যমপাড়া গ্রামের আজগর আলীর ছেলে। থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা গেছে,ওই গৃহবধূ স্বামী-সন্তানের অনুপস্থিতে মুদি দোকানে বসতেন। দীর্ঘদিন থেকে বাবু ওই দোকানে ক্রেতা হিসেবে উঠবস করতো। সেই সূত্রে বাবু প্রায় সময় ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিল।
সে প্রস্তাবে নারাজ করেন এবং লজ্জায় তার স্বামীকে বিষয়টি জানান’নি। গত মঙ্গলবার (১০ নভেম্বর) রাতে সাংসারিক কাজ শেষে করে টিভি দেখছিলেন ওই গৃহবধূ। এসময় তার স্বামী ও সন্তানরা মুদি দোকানে
ছিলেন। সেই সময় চুপিসারে ওই গৃহবধূর শয়নকক্ষে প্রবেশ করে গৃহবধূকে জড়িয়ে ধরে শরীরের স্পর্শকাতর বিভিন্ন স্থানে হাত দিয়ে ধর্ষণের চেষ্টা করে।
গৃহবধূ চিৎকার করলে তার স্বামী ও প্রতিবেশীরা ছুটে আসেন এবং বাবুকে শয়নকক্ষে আটক করেন। পরবর্তীতে বিষয়টি জেনে এলাকাবাসী ছুটে আসেন এবং ক্ষিপ্ত হয়ে গণপিটুনি দেন। পরে স্থানীয়দের সহযোগিতায় খয়েরবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এনামুল হক তাকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুুলিশের হেফাজতে দেন। বুধবার ওই গৃহবধ বাদি হয়ে ফুলবাড়ী থানায় নারী ও শিশু দমন আইনে মামলা দায়ের করেন।
যার মামলা নং- ১২। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলাম জানান, ‘ধর্ষণ চেষ্টার অভিযোগে বাদি হয়ে ৯ (৪) (খ) ধারায় নারী ও শিশু দমন আইনে মোস্তাফিজুর রহমান বাবুর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভিকটিম নিজেই। যার মামলা নং- ১২। মামলা পেয়ে অভিযুক্ত বাবুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আটক করে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group