বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১০:৫২ পূর্বাহ্ন

শিরোনামঃ
সখিনা মােতাহার কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে অটোভ্যান ও সেলাই মেশিন বিতরণ কাজিপুর পৌর মেয়রের মতবিনিময় সভা উল্লাপাড়ায় দুই মাদক সেবনকারীর  ভ্রাম্যমাণ আদালতে ১ মাসের কারাদণ্ড জনস্বার্থে কালিগঞ্জের ভাড়াশিমলায় প্রায় শত বছরের সরকারি রাস্তা দখলমুক্ত চৌহালীতে ড্রেজার পুরিয়ে ধ্বংস করলেন ইউএনও কেন্দ্রীয় মটর চালক লীগের সদস্য কালিগঞ্জের শেখ আব্দুস সাদিক দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে কাজিপুরে ছাত্রলীগ নেতা বহিঃষ্কা রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের বার্ষিক সাাধারণসভা অনুষ্ঠিত ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল মধুপুরে যুবতীকে ধর্ষণ থানায় মামলা করায় বাদীকে হুমকী

ফুলে ফুলে অভিনন্দিত হলেন কাজিপুরের নব-নির্বাচিত এম.পি জয়

আবু তৈয়ব সুজয়,,কাজিপুর, প্রতিনিধি:

 

 

সিরাজগঞ্জ -১, কাজিপুর, একাদশ জাতীয় সংসদের আসনে উপনির্বাচনে নব নির্বাচিত সদস্য কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেছেন,
বিজয় বার্তা সবসময় আনন্দের হয়, কাজিপুরবাসী এবং সিরাজগঞ্জ সদরের পাঁচ ইউনিয়নের ভোটাররা উপনির্বাচনে ভোটদিয়ে আমাকে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতায় বিজয়ী করে মনসুর আলীর পরিবারের প্রতি আস্থা রেখেছে, এজন্য এ বিজয় আনন্দের কিন্তু আমার পিতা, কাজিপুরের অভিভাবক মোহাম্মাদ নাসিমের মৃত্যুতে এই উপ-নির্বাচন তাই এ বিজয়ে বেদনাও আছে। তিনি সকল জনসাধারণ কে এই জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। শুক্রবার ১৩ নভেম্বর সকালে কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন জলাবদ্ধতা দূর করে কৃষকের জমি আবাদের আওতায় আনা হবে, এটাই আমার প্রথম কাজ।
উল্লেখ্য যে, ১৭১ টি কেন্দ্রে মোট ১লাখ ৮৮ হাজার ৭ শত ৯৩ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করে, এরমধ্যে নৌকা প্রতীকের প্রার্থী প্রকৌশলী তানভীর শাকিল জয় ১লাখ ৮৮ হাজার ৩ শত ২৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকের প্রার্থী সেলিম রেজা পেয়েছেন ৪৬৮ ভোট।
বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হওয়ায় কাজিপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান গণ, সামাজিক সংগঠন ও জনসাধারণ তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এরপর দুপুরে তিনি কাজিপুরস্থ স্বাধীনতা স্কয়ারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়মীলীগের সিনিয়র সহ সভাপতি আবু ইউসুফ সূর্য, কাজিপুর আওয়ামীলীগ সভাপতি আলহজ্ব শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। পরে তিনি উপজেলা পরিষদ জামে মসজিদে জুম্মার নামায আদায় করেন।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group