মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৩১ অপরাহ্ন

শিরোনামঃ
ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল মধুপুরে যুবতীকে ধর্ষণ থানায় মামলা করায় বাদীকে হুমকী নাগরপুরে মহান বিজয় দিবস ২০২০ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা মধুপুরে অজ্ঞাত শিশুটির তার নাম ঠিকানা বলতে না পারায় সমস্যায় অটোচালক ফুলবাড়ী পৌর নির্বাচনে নৌকার মাঝী খাজা ,ধানের শীষের প্রার্থী সাহাজুল সিরাজগঞ্জে দেশের সর্ববৃহৎ বঙ্গবন্ধু রেল সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা টাংগাইলে প্রতিবন্ধী বিদ্যালয়ের অধিকার ফোরামের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান পৌর নির্বাচনে ফুলবাড়ীতে নৌকার প্রার্থী খাজা মঈন উদ্দিন চিশতি গভীর রাতে শীতার্তদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন ইউএনও সিরাজগঞ্জে আদালতের নির্দেশে ৭ বছর পর জমি দখল পেলেন গফুর গংরা

ফ্রান্সে মহানবী (সা:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদে কালিগঞ্জে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

আর. ফেরদৌস রনি, কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি:

 

পৃথিবীর সর্বশ্রেষ্ঠ মহামানব, মুসলমানদের সর্বশ্রেষ্ঠ নবী ও রাসুল মহানবী হযরত মোহাম্মদ (সা:) কে কটাক্ষ করে ফ্রান্সে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে আহলে সুন্নাত ওয়াল জামায়াত সাতক্ষীরার কালিগঞ্জ শাখার উদ্যোগে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪ নভেম্বর) সকাল ১০ টায় উত্তর কালিগঞ্জে শহীদ সামাদ স্মৃতি ময়দানে নলতা শরীফ শাহী জামে মসজিদের খতিব আল্লামা আবু সাঈদ জিহাদীর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামায়াত এর প্রেসেডিয়াম সদস্য আল্লামা ড. হাসান আল আজহারী (চট্টগ্রাম)। কালিগঞ্জ উপজেলা ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা আশরাফুল ইসলাম আজিজীর সঞ্চালনায় বক্তব্য রাখেন মাসুম বিল্যাহ সুজন, মাওলানা রমিজ উদ্দীন, মাওলানা আব্দুস সবুর সাইফি, উপজেলা ইমাম সমিতির সভাপতি হাফেজ আব্দুল গফুর, মাওলানা মহাসীন আলী, হাফেজ মাওলানা মাহবুর আলম, মুফতি মাওলানা নাসির উল্যাহ ফারুকি, মাওলানা আনোয়ারুল ইসলাম, হাফেজ মাওলানা আব্দুস সাত্তার, হাফেজ গোলাম মোস্তফা, মুফতি নাজমুস শাহাদাত, মুফতি আরিফুল্যাহ, মাওলানা আকরাম হোসাইন, মাওলানা আব্দুল আজিজ, মাওলানা আবু তাহের প্রমুখ। এসময় উপজেলা বিএনপি’র সভাপতি অ্যাড. শেখ আব্দুস সাত্তার, উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও মথুরেশপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান মাহবুবর রহমান, নাজিম বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি শেখ ফিরোজ কবির কাজলসহ বিভিন মসজিদের ইমাম, খতিব, মাদ্রাসার শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে হাজার হাজার মুসলিম জনতা মিছিল সহকারে সামাদ স্মৃতি ময়দানে উপস্থিত হন। সমাবেশে বক্তারা ফ্রান্সের পণ্য বর্জনের জন্য সকল মুসলমানের প্রতি আহ্বান জানান। এছাড়া মানবতার মহান দিশারী মহানবী হযরত মোহাম্মদ (সা:) কে নিয়ে কটুক্তিকারি দেশ ফ্রান্সের সাথে বাংলাদেশের কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করা ও দেশে ইসলাম ধর্ম সম্পর্কে অবমাননাকর বক্তব্য প্রদানকারীদের কঠোর শাস্তি প্রদানের জন্য আইন প্রণয়নের জন্য সরকারের কাছে দাবি জানান। বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ শেষে মুসলিম উম্মাহর শান্তি ও কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group