শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:৫০ অপরাহ্ন

শিরোনামঃ
উল্লাপাড়ায় দলীয় মেয়র প্রার্থী বাছাই প্রক্রিয়া অনুষ্ঠিত জাতীয় চলচিত্র পুরষ্কারে হ্যাট্টিক করলেন সিরাজগঞ্জের কৃতিসন্তান জাহিদ হাসান কাজিপুর মুক্ত দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ সিরাজগঞ্জে ২৯তম আন্তর্জাতিক ২২তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালন মধুপুরে নির্মাণ প্রকৌশল শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচন নাগরপুরে ঔষধ ব্যবসায়ী আরিফের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ ফুলবাড়ীতে ভিক্ষুকদের মাঝে ছাগল বিতরণ সখিনা মােতাহার কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে অটোভ্যান ও সেলাই মেশিন বিতরণ কাজিপুর পৌর মেয়রের মতবিনিময় সভা উল্লাপাড়ায় দুই মাদক সেবনকারীর  ভ্রাম্যমাণ আদালতে ১ মাসের কারাদণ্ড

বাংলাদেশ কালেক্টরেট সমিতি, নাগরপুর উপজেলা শাখার কর্মবিরতি

মোঃ আব্দুর রাজ্জাক রাজা নাগরপুর টাঙ্গাইল প্রতিনিধি:

 

পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে বাংলাদেশ কালেক্টরেট সমিতি নাগরপুর উপজেলা শাখা কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেছে।

পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে কর্মচারীরা রবিবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের সামনে কর্মচারীরা পূর্ণ দিবস কর্মবিরতি পালন করছে।

এ সময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী পদবি পরিবর্তন সংক্রান্ত সার সংক্ষেপ অনুমোদন দিলেও তা এখনও বাস্তবায়ন হয়নি। বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির দাবির পরিপ্রেক্ষিতে জন প্রশাসন মন্ত্রণালয় কর্তৃক গঠিত স্থায়ী কমিটি সুপারিশ করার পর সেটিও বাস্তবায়ন হয়নি। তাই দ্রুত সময়ের মধ্যে তাদের দাবি বাস্তবায়নের জোর দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।

তবে এতে করে চড়ম ভোগান্তিতে পড়েছে উপজেলা নির্বাহী কার্যালয়ে সেবা নিতে আসা বিভিন্ন জায়গা থেকে আগত সেবাপ্রার্থীরা।
তারা এতে অসন্তোষ প্রকাশ করেন।

আগামী ২২ হতে ২৬ নভেম্বর ২৩ ও ৩০ নভেম্বর তাদের দাবি বাস্তবায়নের জন্য পূর্ণ দিবস কর্ম বিরতি পালন করবে। আগামী ৫ ডিসেম্বর আন্দোলনকারীরা ঢাকা জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশ করে পরবর্তী কর্মসূচি ঘোষনা করবেন।
সকাল ৯ টা হতে বিকেল ৫ টা পর্যন্ত এ কর্মবিরতি চলবে আগামী ১৯ নভেম্বর পর্যন্ত।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group