মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৯:৩৮ অপরাহ্ন

শিরোনামঃ
ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল মধুপুরে যুবতীকে ধর্ষণ থানায় মামলা করায় বাদীকে হুমকী নাগরপুরে মহান বিজয় দিবস ২০২০ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা মধুপুরে অজ্ঞাত শিশুটির তার নাম ঠিকানা বলতে না পারায় সমস্যায় অটোচালক ফুলবাড়ী পৌর নির্বাচনে নৌকার মাঝী খাজা ,ধানের শীষের প্রার্থী সাহাজুল সিরাজগঞ্জে দেশের সর্ববৃহৎ বঙ্গবন্ধু রেল সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা টাংগাইলে প্রতিবন্ধী বিদ্যালয়ের অধিকার ফোরামের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান পৌর নির্বাচনে ফুলবাড়ীতে নৌকার প্রার্থী খাজা মঈন উদ্দিন চিশতি গভীর রাতে শীতার্তদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন ইউএনও সিরাজগঞ্জে আদালতের নির্দেশে ৭ বছর পর জমি দখল পেলেন গফুর গংরা

সেই অসহায় পরিবারটির পাশে দাড়ালেন ইন্ডাট্রিয়াল শাইলা সাবরিন

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

 

সেই দরিদ্র অসহায় পরিবারটির পাশে দাড়ালেন পিপি প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ব্যাবস্থাপনা পরিচালক, বিশিষ্ট্র ব্যবসায়ী ও সমাজ সেবক, দুখি মানুষের সহসা শাইলা সাবরিন। রোববার দুপুরে ফুলবাড়ী পৌর এলাকার পুর্ব কাঁটাবাড়ী গ্রামে তাদের বাড়ীতে এসে খোজঁ কবর নেন এবং ওই পরিবারটিকে আর্থিক সহযোগিতা করেন।
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পুর্ব কাঁটাবাড়ী গ্রামের এক অসহায় দরিদ্র পরিবারকে নিয়ে গত ৫ নভেম্বর “হামার খবর কেউ রাখেনা,এতো কষ্ট আর সয্য করবা পারিনা” শিরনামে দৈনিক খোলা কাগজ পত্রিকা,বিভিন্ন অনলাইন পোটালসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ওই সময় বিষয়টি পিপি প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ব্যাবস্থাপনা পরিচালক বিশিষ্ট্র ব্যবসায়ী ও সমাজ সেবক শাইলা সাবরিন তার ফেইসবুকে দেখতে পেলে, তাদের কষ্টের কথা জানতে পেরে তার হৃদয় কেঁদে উঠে। পরে তিনি ওই প্রতিবেদকের সাথে ফেইসবুকে যোগাযোগ করে কথা বলেন এবং ওই পরিবারটির ঠিকানা সংগ্রহ করে রোববার তাদের সাহায্যের জন্য দ্রুত ঢাকা থেকে ছুটে এসে, ওই অসহায় পরিবারটির পাশে দাড়িয়ে তাদের খোজঁ খবর নেন এবং তার ব্যাক্তিগত তহবিল থেকে নগদ এক লক্ষ্য টাকা ওই অসহায় পরিবারটির হাতে তুলে দেন।সমাজ সেবক শাইলা সাবরিন বলেন, তিনি সব সময় অসহায়, দরিদ্র,অবহেলিত মানুষের পাশে দাড়িয়ে কাজ করেন। দুখি মানুষের কষ্ট তিনি সয্য করতে পারেননা,সে কারনে মানুষের কষ্ট দেখলেই তিনি সেখানে ছুটে যান তাদের পাশে দাড়াতে। তিনি বলেন আমরা যে যার জায়গা থেকে সবাই নিজ নিজ সাধ্য মতো মানুষের সাহায্যে এগিয়ে আসতে পারি। তাই তিনি সমাজের প্রতিটি বিত্তবানদের, অসহায় পরিবার গুলোর পাশে দাড়ানোর আহব্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিন,সহকারী কমিশনার ভূমি কানিজ আফরোজ,পিপি প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ডেপুটি জেনারেল ম্যানেজার মাজেদ জাহাঙ্গীর আলম,ন্যাশনাল সেলস ম্যানেজার ডি এম সাকলায়েন,এইচ আর এন্ড এডমিন সাদিদ মাহ্মুদ,সাবিহা সুলতানা,হেড অফ ডিও রাজিকুল হাসান,একাউন্ট এক্সিকিউটিভ মোস্তফা জামাল প্রমুখ। পরে তারা উপজেলা সভা কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group