বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৯:৩৭ পূর্বাহ্ন

শিরোনামঃ
সখিনা মােতাহার কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে অটোভ্যান ও সেলাই মেশিন বিতরণ কাজিপুর পৌর মেয়রের মতবিনিময় সভা উল্লাপাড়ায় দুই মাদক সেবনকারীর  ভ্রাম্যমাণ আদালতে ১ মাসের কারাদণ্ড জনস্বার্থে কালিগঞ্জের ভাড়াশিমলায় প্রায় শত বছরের সরকারি রাস্তা দখলমুক্ত চৌহালীতে ড্রেজার পুরিয়ে ধ্বংস করলেন ইউএনও কেন্দ্রীয় মটর চালক লীগের সদস্য কালিগঞ্জের শেখ আব্দুস সাদিক দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে কাজিপুরে ছাত্রলীগ নেতা বহিঃষ্কা রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের বার্ষিক সাাধারণসভা অনুষ্ঠিত ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল মধুপুরে যুবতীকে ধর্ষণ থানায় মামলা করায় বাদীকে হুমকী

ফুলবাড়ীতে গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ কাজের উদ্বোধন

মেহেদী হাসান উজ্জ¦ল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

 

দিনাজপুরের ফুলবাড়ীতে আশ্রয়ন -২ প্রকল্পের অধীনে ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য খাস জমির বন্দোবস্ত প্রদান পূর্বক গৃহ নিমাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।
মুজিব শতবর্ষ উপলক্ষে মঙ্গলবার দুপুরে উপজেলার ১নং এলুয়ারী ইউনিয়নের গনিপুর হঠাৎপাড়া গ্রামে, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রায়ন-২ প্রকল্পের অধীন ‘ভূমিহীন ও গৃহহীন অর্থাৎ ‘ক’ শ্রেনীর ৫টি ভূমি ও গৃহহীন পরিবারের জন্য খাসজমি বন্দোবস্ত প্রদান পূর্বক দুই কক্ষবিশিষ্ট গৃহ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে গৃহ নির্মান কাজের উদ্বোধন করেন, দিনাজপুর-৫ আসনের সংসদ সদস্য ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এম পি।

একই প্রকল্পের আওতায় ফুলবাড়ী উপজেলায় মোট ৭৫৫টি গৃহ নির্মাণ করা হবে বলে জানা গেছে। যার প্রতিটি গৃহ নির্মান কাজে ব্যায় হবে এক লক্ষ ৭১ হাজার টাকা। সে অনুযায়ী ১নং এলুয়ারী ইউনিয়নে ১১৪ টি এর মধ্যে ৫টি গৃহ নির্মাণ কাজের উদ্বোধন করা হলো।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভার প্রাপ্ত)সহকারি কমিশনার ভূমি কানিজ আফরোজ এর সভাপতিত্বে, উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিরু সামছুন্নাহার,এলুয়ারী ইউপি চেয়ারম্যান মাওলানা নবিউল ইসলাম,এলুয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু তাহের চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাফিউল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group