বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৭:১৯ অপরাহ্ন

শিরোনামঃ
জনস্বার্থে কালিগঞ্জের ভাড়াশিমলায় প্রায় শত বছরের সরকারি রাস্তা দখলমুক্ত চৌহালীতে ড্রেজার পুরিয়ে ধ্বংস করলেন ইউএনও কেন্দ্রীয় মটর চালক লীগের সদস্য কালিগঞ্জের শেখ আব্দুস সাদিক দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে কাজিপুরে ছাত্রলীগ নেতা বহিঃষ্কা রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের বার্ষিক সাাধারণসভা অনুষ্ঠিত ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল মধুপুরে যুবতীকে ধর্ষণ থানায় মামলা করায় বাদীকে হুমকী নাগরপুরে মহান বিজয় দিবস ২০২০ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা মধুপুরে অজ্ঞাত শিশুটির তার নাম ঠিকানা বলতে না পারায় সমস্যায় অটোচালক ফুলবাড়ী পৌর নির্বাচনে নৌকার মাঝী খাজা ,ধানের শীষের প্রার্থী সাহাজুল

জয় বাংলার ইয়ুথ এ্যাওয়ার্ড পেলেন ডা: ফারজানা

রাজু আহমেদ, নাটোর প্রতিনিধি:

 

নাটোরের সিংড়ায় জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড পেয়েছেন দীপাশা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও দীপ মেডিকেলের পরিচালক
ডা: ফারজানা রহমান। মঙ্গলবার ভার্চুয়াল সভায় আনুষ্ঠানিক ভাবে নাম ঘোষনা করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়। নাটোরের সিংড়ায় প্রথম কেউ এই এ্যাওয়ার্ড লাভ করলো।

করোনাকালিন সময়ে ইপি, মাস্ক বিতরন
ঝূকি নিয়ে চিকিৎসা সেবা অব্যহত রাখেন।
তাঁর দীপাশা ফাউন্ডেশন এবং ব্যক্তিগত ভাবে শীতার্থদের কম্বল বিতরন, কৃতি শিক্ষার্থীর পড়ালেখার খরচ সহ বিভিন্ন মানবিক কাজে সহযোগিতা করেছেন।

জানা যায়, ইয়াং বাংলা বাংলাদেশের সবচেয়ে বড় একটি তারুণ্য নির্ভর সাংগঠনিক প্লাটফর্ম। এই প্লাটফর্মের মাধ্যমে তরুণরা তাদের কাজগুলো সকলের সামনে তুলে ধরার সুযোগ পায়। ২০২০ সালে এই অ্যাওয়ার্ড টি প্রদানের জন্য সেপ্টেম্বর ২৫ তারিখ হতে অক্টোবর মাসের ১৫ তারিখ পর্যন্ত আবেদনের সময়সীমা ছিল। এবারে ৬০০ টির অধিক সংগঠন এই অ্যাওয়ার্ড পাওয়ার জন্য আবেদন করে। প্রাথমিক যাচাই-বাছাই শেষে ৪৭ টি সেরা সংগঠনের নামের তালিকা প্রকাশ করা হয় গত ১৬ নভেম্বর । সেরা ৪৭ টি নামের তালিকা থেকে ৩০ টি সংগঠনকে প্রদান করা হয় এই অ্যাওয়ার্ড।

ডা: ফারজানা রহমান জানান, এই এ্যাওয়ার্ড আমার কাজের পরিধি আরো বাড়িয়ে দিবে। মানবতার কল্যানে নিজেকে সবসময় নিয়োজিত রাখতে চাই। তিনি উৎসাহ দেয়ার জন্য তাঁর বাবা, মা, স্বামী এবং পরিবারের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি আরো বলেন, মহান সৃষ্টিকর্তা আমাকে যতদিন সুস্থ রাখবে আমি সাধ্যমত মানব সেবা করে যাবো। এজন্য সবার দোআ কামনা করেন তিনি। এদিকে তাঁর এ সম্মাননা লাভ করায় সিংড়া মডেল প্রেসক্লাব, অনির্বাণ সাহিত্য ও সংস্কৃতি পরিষদ সহ বিভিন্ন ব্যক্তি অভিনন্দন জানিয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group