সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৬:৫৬ পূর্বাহ্ন

শিরোনামঃ
কালিগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম এর যোগদান সিরাজগঞ্জে উল্লাপাড়ায় প্রাইভেটকারের চাপায় নিহত ১ কালিগঞ্জে ব্রেণ টিউমারে মৃত মাছুমের পরিবারের পাশে দাড়ালেন যুক্তরাজ্য প্রবাসী শেখ নাসিরউদ্দীন টাঙ্গাইলের মধুপুরে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্বহত্যা শাহজাদপুরে ২ মেয়ে সহ মায়ের বিষপানে আত্নহত্যা বিনা চিকিৎসায় মারা গেলেন মালায়েশিয়ায় কর্মরত শাহজাদপুরের যুবক উল্লাপাড়ায় পৌর নির্বাচনে মেয়র বিজয়ী এস এম নজরুল ইসলাম উল্লাপাড়া পৌরসভা নির্বাচনে ১০৬ বছর বয়সী বৃদ্ধ জড়িনার ভোট প্রধান  সিরাজগঞ্জে বিজয়ী কাউন্সিলরের প্রাণ গেল প্রতিপক্ষের হামলায় সিরাজগঞ্জে তিনটিতে আওয়ামীলীগ একটিতে বিদ্রোহী প্রার্থী বেসরকারী ভাবে বিজয়ী

সিরাজগঞ্জে আদালতের নির্দেশে ৭ বছর পর জমি দখল পেলেন গফুর গংরা

মাসুদ রানা সিরাজগঞ্জ প্রতিনিধি:

 

আদালতের নির্দেশে ৭ বছর পর ৯ বিঘা জমি দখল পেলেন আব্দুল গফুর গংরা। শনিবার (২৮ নভেম্বর) রায়গঞ্জ উপজেলার পুল্লা মৌজা জে এল নং-৩৭ ও বিষমডাঙ্গা জেএল নং -১২৮ এর ৯ বিঘা সম্পত্তি দখল নিতে রায়গঞ্জ সহকরী জজ আদালতে একটি বাটোয়ারা মামলা দায়ের করেন জমির মালিক পাচঠাকুরি গ্রামের মৃত জসিম উদ্দিন সেখের ছেলে মোঃ আব্দুল গং। যার নং ৮৫/২০১৩ইং।
উক্ত সম্পত্তি দীর্ঘদিন ধরে জসিম উদ্দিনের ওয়ারিশ মোঃ আবুল হোসেন বেদখল দিয়ে ৯ বিঘা সম্পত্তি জোর জবরদস্তিতে ভোগদখল করে আসছিল। পি/এস ডিং-৪/২০নং মোকদ্দমা সম্পত্তি দখল নিতে মোঃ আব্দুল গফুর ও মোঃ আব্দুস ছামাদ মোঃ আবুল হোসেন, মোছাঃ ফাতেমা বেওয়া, ও মোছাঃ আলেয়া বেওয়ার বিরুদ্ধে বাটোয়ারা মোকদ্দমা করা হয়। দীর্ঘ ৭ বছর মামলা চুলচেরা বিশ্লেষন ও সিএস, এসএ, আর এস খতিয়ানের মাধ্যমে বিঞ্জ আদালত আব্দুল গফুরকে সম্পত্তি প্রাপ্ত হিসাবে নির্দেশ দেন । আদালতের নির্দেশ মোতাবেক মালিককে সম্পত্তি দখল বুঝে দিতে ্এ্যাডভোকেট কমিশনার মোঃ সিরাজুল ইসলাম, নাজির মোঃ নুর মোহাম্মদ, জারীকারক মোঃ আব্দুল মালেকসহ রায়গঞ্জ থানার একদল পুলিশ বাহিনী সরজমিনে সম্পত্তি মাপ জরিপ করে লাল নিশান স্থাপন করে জমি দখল বুঝে দেন। গত ১০.০৭.২০১৩ইং তারিখে বাটোয়ারা মামলার রায় হিসাবে উক্ত জমির প্রকৃত মালিক আব্দুল গফুরের নামে জারি ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group