সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৬:০০ পূর্বাহ্ন

শিরোনামঃ
কালিগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম এর যোগদান সিরাজগঞ্জে উল্লাপাড়ায় প্রাইভেটকারের চাপায় নিহত ১ কালিগঞ্জে ব্রেণ টিউমারে মৃত মাছুমের পরিবারের পাশে দাড়ালেন যুক্তরাজ্য প্রবাসী শেখ নাসিরউদ্দীন টাঙ্গাইলের মধুপুরে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্বহত্যা শাহজাদপুরে ২ মেয়ে সহ মায়ের বিষপানে আত্নহত্যা বিনা চিকিৎসায় মারা গেলেন মালায়েশিয়ায় কর্মরত শাহজাদপুরের যুবক উল্লাপাড়ায় পৌর নির্বাচনে মেয়র বিজয়ী এস এম নজরুল ইসলাম উল্লাপাড়া পৌরসভা নির্বাচনে ১০৬ বছর বয়সী বৃদ্ধ জড়িনার ভোট প্রধান  সিরাজগঞ্জে বিজয়ী কাউন্সিলরের প্রাণ গেল প্রতিপক্ষের হামলায় সিরাজগঞ্জে তিনটিতে আওয়ামীলীগ একটিতে বিদ্রোহী প্রার্থী বেসরকারী ভাবে বিজয়ী

কাজিপুর পৌর মেয়রের মতবিনিময় সভা

আবু তৈয়ব সুজয়, কাজিপুর প্রতিনিধি:

 

সিরাজগঞ্জের কাজিপুর পৌরসভার উন্নয়নমূলক বিভিন্ন কাজ ও ভবিষ্যৎ করনীয় বিষয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (২রা ডিসেম্বর) সকাল ১১টায় পৌরসভা কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন সাংবাদিকদের উদ্দেশ্যে লিখিত বক্তব্য রাখেন। উপস্হিত সাংবাদিকদের তিনি বলেন- “তাঁর দায়িত্ব গ্রহণ থেকে শুরু করে বর্তমান অবধি কাজিপুর পৌরসভার ৯টি ওয়ার্ডে গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন কাজ- রাস্তা, ব্রীজ, ড্রেন ও মার্কেটসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পে প্রায় ৪৭ কোটি ৮১ লক্ষ টাকার উন্নয়নমূলক কাজ করেছেন।

ভবিষ্যৎ উন্নয়ন সম্পর্কে তাকে প্রশ্ন করা হলে তিনি জানান, তিনি একজন আওয়ামী পরিবারের সন্তান, আগামীতে তিনি পৌর মেয়র নির্বাচিত হলে পৌরসভার বিভিন্ন রাস্তার গুরুত্বপূর্ণ স্থানে পথচারীদের যাতায়াতে সুবিধার জন্য সৌর বিদ্যুৎ এর মাধ্যমে স্ট্রেট লাইট স্হাপন, পৌর বাসীর জন্য বিশুদ্ধ পানির ব্যবস্থা করবেন বলে আশ্বাস দেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি জানান-“প্রয়াত নেতা মোহাম্মদ নাসিম এবং বর্তমান এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়ের নির্দেশনাকে গুরুত্ব দিয়ে পৌরসভার উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

আসন্ন পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়ে মেয়র নির্বাচিত হলে কাজিপুর পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে প্রতিষ্ঠিত করতে কাজ করে যাবো ইনশা আল্লাহ।

এছাড়াও ব্যক্তিগত অর্থায়নে নির্মিত বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান,শিক্ষা প্রতিষ্ঠানে করা নানা উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন তিনি।

এসময় মতবিনিময় কালে উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম (মন্টু),৫ নং ওয়ার্ড কাউন্সিলর সোহেল রানা, তাছির উদ্দিন, পৌরসভার প্রকৌশলী রফিকুল ইসলাম, পৌর সচিব, কর্মচারীবৃন্দ, সাংবাদিক শাহজাহান আলী, আব্দুল জলিল, কবির মাহমুদ, মিজান রহমান, আবু তৈয়ব সুজয়, হুমায়ুন কবীর, টি,এম কামাল, শফিকুল ইসলাম, গোলাম কিবরিয়া খান, আব্দুস সোবহান, আব্দুর রহিম।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group