সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৫:২৬ অপরাহ্ন

উল্লাপাড়ায় ভ্রাম্যমান আদালতের জব্দ কৃত বালু নিলামে বিক্রি

মোঃ শাহাদত হোসেন উল্লাপাড়া সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ফুলজোর নদীতে বালু খেকুরা সরকারি নীতি মালা অমান্য করে বালু উত্তোলনে মেতে উঠেছিল । তা প্রতিরোধ করার জন্য ভ্রাম্যমান আদালত পরিচালনায় করে ৩ লাখ ৫০ হাজার ঘনফুট বালু জব্দ করা হয়েছিল ।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকাল ১১ টায় উল্লাপাড়া উপজেলার দূর্গানগর ইউনিয়নের সোনতলা ব্রীজ প্রাঙ্গণে নিলামের বিলপ্তির মাধ্যমে ভ্রাম্যমান আদালতের পরিচালনায় জব্দকৃত বালু বিক্রয় করা হয়েছে ।

নিলামে অংশ গ্রহন করেন ৩ জন দরদাতা ,তার মধ্যে সর্বোচ্চ দর দিয়েছেন সলপ ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকত ওসমান । যার মূল ৮ লাখ ৫৬ হাজার ৮ শত টাকা / ভ্যাট +আয়কর সহ) নিলাম প্রাপ্ত হন।

এসময় উপস্থিত ছিলেন,নিলাম কমিটির সভাপতি উল্লাপাড়া সহকারী কমিশনার (ভূমি) নাহিদ হাসান খান, নিলাম কমিটির সদস্য সচিব ও জেলা প্রশাসকের সহকারী কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মঈন উদ্দিন,উল্লাপাড়া মডেল থানর এস আই মোশারফ হোসেন প্রমুখ নিলামের বিক্রয় কৃত বালুর অর্থ রাষ্ট্রের কোষাগারে জমা হবে। উল্লাপাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নাহিদ হাসান খান এর সত্যতা নিশ্চিত করেন ।

উল্লেখ্য গত শনিবার ( ১৯ ডিসেম্বর ) বিকালের দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সিরাজগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মঈন উদ্দিন এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ বালুগুলো জব্দ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group