সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন

শিরোনামঃ
কালিগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম এর যোগদান সিরাজগঞ্জে উল্লাপাড়ায় প্রাইভেটকারের চাপায় নিহত ১ কালিগঞ্জে ব্রেণ টিউমারে মৃত মাছুমের পরিবারের পাশে দাড়ালেন যুক্তরাজ্য প্রবাসী শেখ নাসিরউদ্দীন টাঙ্গাইলের মধুপুরে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্বহত্যা শাহজাদপুরে ২ মেয়ে সহ মায়ের বিষপানে আত্নহত্যা বিনা চিকিৎসায় মারা গেলেন মালায়েশিয়ায় কর্মরত শাহজাদপুরের যুবক উল্লাপাড়ায় পৌর নির্বাচনে মেয়র বিজয়ী এস এম নজরুল ইসলাম উল্লাপাড়া পৌরসভা নির্বাচনে ১০৬ বছর বয়সী বৃদ্ধ জড়িনার ভোট প্রধান  সিরাজগঞ্জে বিজয়ী কাউন্সিলরের প্রাণ গেল প্রতিপক্ষের হামলায় সিরাজগঞ্জে তিনটিতে আওয়ামীলীগ একটিতে বিদ্রোহী প্রার্থী বেসরকারী ভাবে বিজয়ী

বেলকুচিতে স্বতন্ত্র মেয়র প্রার্থী ও উপজেলা চেয়ারম্যানসহ ৭ নেতা বহিঃস্কার

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ প্রতিনিধি:

আওয়ামীলীগের দলীয় সিদ্ধান্ত না মেনে নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্ধীতা এবং দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেয়ায় সিরাজগঞ্জে বেলকুচি পৌরসভার নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক সাজ্জাদুল হক রেজা ও তার বড় ভাই বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম সাজেদুল সহ ৭ জন নেতাকে বহিঃস্কার করা হয়েছে।

 

বহিঃস্কৃত অন্যান্য নেতারা হলো উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আজিজল হক খান ঘোষন, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক হজরত আলী, বেলকুচি পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আলী প্রামানিক, সহ-সভাপতি বদর উদ্দিন মন্ডল, উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবীব।

 

জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. হোসেন আলী হাসান তাদের বহিঃস্কারের বিষয়টি নিশ্চিত করে বলেছেন, আওয়ামীলীগের সিদ্ধান্ত না মেনে এখানে দলের মনোনীত প্রার্থী বর্তমান পৌর মেয়র বেগম আশানুর বিশ্বাসের প্রাপ্ত প্রতীক নৌকার বিপক্ষে অবস্থান নেয়ায় দল তদন্ত করে তাদের বিরুদ্ধে এই সিদ্ধান্ত গ্রহন করেছে। আওয়ামীলীগে থেকে নৌকার বিরুদ্ধে যারাই অবস্থান নেবে তাদের বিরুদ্ধে একই সিদ্ধান্ত নেয়ার কথা বলে তিনি আরো জানান, আশানুর বিশ্বাস শেখ হাসিনার প্রতিনিধি হিসেবে এলাকায় ব্যাপক উন্নয়নের পাশাপাশি আওয়ামীলীগকে গতিশীল করতে নেতা-কর্মীদের পাশে থেকে কাজ করছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাকে আবারো নৌকায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

 

দ্বিতীয় দফা নির্বাচনে আগামী ১৬ জানুয়ারী জেলার সবচেয়ে আলোচিত তাঁত শিল্প সমৃদ্ধ বেলকুচি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বেগম আশানুর বিশ্বাস (নৌকা) প্রতীক ও স্বতন্ত্র প্রার্থী সাজ্জাদুল হক রেজা (নারকেল গাছ) প্রতীক নিয়ে নির্বাচন করছেন। এছাড়া কাউন্সিলর  পদে ৪২ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৬ জন প্রতিদ্বন্ধীতা করছেন। এ পৌরসভায় মোট ৫৩ হাজার ৩৪৩ জন ভোটার রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group