শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন

শিরোনামঃ
রাত পোহালেই সিরাজগঞ্জের ৫টি পৌরসভার নির্বাচন রাত পোহালেই উল্লাপাড়ায় পৌরসভায় ১৭ টি কেন্দ্রে ভোটগ্রহণ দেশের প্রথম নারী কাজী হওয়ার স্বপ্ন আয়শা’র খনি শ্রমিক সন্তানদের মাঝে শিক্ষা উপবৃত্তি প্রদান ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতির আহ্বায়ক নওশাদ আলম মুন্না’র মৃত্যুতে বিভিন্ন মহলের শোক নাগরপুরে সড়ক উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন নাগরপুরে রোটারী ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র কম্বল বিতরণ ফ্রি-মিক্সিং নারী পুরুষের অবাধ মিশ্রণ ইসলামী শরীয়াহ কি বলে? কালিগঞ্জে এমদাদিয়া কল্যাণ সংস্থার পক্ষে দ্বিতীয় ধাপে শতাধিক কম্বল বিতরণ নাগরপুরে দলিল লেখক সমিতির নিজস্ব ভবন উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত

লোহাগাড়ায় নিজ জায়গায় রোপন কৃত গাছ সন্ত্রাসী কায়দায় নিয়ে যাওয়ার অভিযোগ

সুদেব কান্তি দে বিশেষ প্রতিনিধি:

 

চট্টগ্রামে লোহাগাড়ার চুনতি ইউনিয়নের সৌলতান মৌলভি পাড়ায় নিজ জায়গায় রোপন কৃত গাছ কেটে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।
এ বিষয়ে উপজেলার চুনতি ইউনিয়নের সোলতান মৌলানা পাড়ার সোলতান আহম্মেদ সওদাগরের পুত্র চুনতি বাজারের সন্মধন্য ব্যাবসায়ী মঈনুদ্দিন ভুট্টো(৩২) বাদী হয়ে একই ইউনিয়নের আদর্শ পাড়ার মৃত মোস্তফিজুর রহমানের পুত্র নাছির উদ্দিন প্রকাশ নাছু(৫০)কে বিবাদী করে লোহাগাড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে প্রকাশ: সোলতান আহমদের বসতঘরের পার্শ্বে নিজ জায়গায় কিছু গাছ রোপন করেন। গতকাল সকালে মইনুদ্দিন ভুট্টু তাদের বাড়ীর সামনে রোপনকৃত গাছগুলো কর্তন করে বিভিন্ন সাইজের করে টুকরো করে রাখে।ঐ দিন রাত্রি ১১টার দিকে তার বসতঘরে পার্শ্বে কাটা গাছগুলো নাছির উদ্দিন নাছুর নেতৃত্বে, দলবল মিলে নিয়ে মঈনউদ্দিন ভুট্টোকে দেশিয় অস্ত্রের মুখে জিম্মি করে গাছ গুলো নিয়ে যায় বলে অভিযোগে উল্লেখ।

এ ব্যাপারে মঈনুদ্দিন ভুট্টু জানান,আমার বাড়ীর পার্শ্বে রোপনকৃত গাছগুলো গতকাল বিক্রি করার জন্য কেটে ফেলি। কিন্তু নাছির উদ্দিন তার দলবলনিয়ে আমার গাছগুলো সন্ত্রাসী কায়দায় রাতের অন্ধকারে নিয়ে যায়। এ বিষয়ে আমি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

অভিযুক্ত মোঃ নাছির উদ্দিন প্রকাশ নাছু জানান, তার জায়গাতে তিনি গাছের চারা রোপন করেছিল। উল্টো প্রতিপক্ষ ভুট্টু আমার খতিয়ানী জায়গা থেকে আমার রোপনকরা গাছগুলো কেটে ফেলে বিক্রি করার পায়তারা করেছিল।আমি তাৎক্ষণিক বিষয়টি স্হানীয় চেয়ারম্যান কে অবহিত করেছি।
এ ঘটনার সাথে জড়িত নন বলেও দাবী করেন তিনি।

এ ব্যাপারে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ বলেন, এ ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্হা গ্রহণের জন্য চুনতি পুলিশ ফাঁড়ির এসআই মোঃ রেজুওয়ানুল হক কে দায়িত্ব দেয়া হয়ে

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group