শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৩:৩১ পূর্বাহ্ন

শিরোনামঃ
রাত পোহালেই সিরাজগঞ্জের ৫টি পৌরসভার নির্বাচন রাত পোহালেই উল্লাপাড়ায় পৌরসভায় ১৭ টি কেন্দ্রে ভোটগ্রহণ দেশের প্রথম নারী কাজী হওয়ার স্বপ্ন আয়শা’র খনি শ্রমিক সন্তানদের মাঝে শিক্ষা উপবৃত্তি প্রদান ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতির আহ্বায়ক নওশাদ আলম মুন্না’র মৃত্যুতে বিভিন্ন মহলের শোক নাগরপুরে সড়ক উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন নাগরপুরে রোটারী ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র কম্বল বিতরণ ফ্রি-মিক্সিং নারী পুরুষের অবাধ মিশ্রণ ইসলামী শরীয়াহ কি বলে? কালিগঞ্জে এমদাদিয়া কল্যাণ সংস্থার পক্ষে দ্বিতীয় ধাপে শতাধিক কম্বল বিতরণ নাগরপুরে দলিল লেখক সমিতির নিজস্ব ভবন উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত

নাগরপুরে ফ্রি এ্যাম্বুলেন্স সেবা নিয়ে অসহায়দের পাশে ফকরুল হাদি টিটু

মোঃ আব্দুর রাজ্জাক রাজা নাগরপুর( টাংগাইল) প্রতিনিধি :

জন্ম হোক যথাতথা কর্ম হোক ভালো- প্রচলিত এই প্রবাদটির সঙ্গে বাস্তব অনেক ক্ষেত্রেরই মিল খুঁজে পাওয়া ভার। জন্ম নয়, কর্মেই মানুষের পরিচিতি প্রকাশ পায়। ‘মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্যে’- বিখ্যাত শিল্পী ভূপেন হাজারিকার কণ্ঠে গীত এই গানের পঙ্‌ক্তি যেন চিরন্তন। আর্তমানবতার সেবার মন্ত্রে উজ্জীবিত হয়ে টাংগাইলের নাগরপুরে ভাদ্রা ইউনিয়নের অসহায় রোগীদের জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সেবা চালু করেছেন বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা ফকরুল হাদি টিটু। ভাদ্রার কৃতি সন্তান টিটু বলেন,আমার জন্মস্থান ভাদ্রার অনেক অসহায় ও গরীব মানুষ টাকার অভাবে এ্যাম্বুলেন্স ভাড়া করে উন্নত চিকিৎসার জন্য টাংগাইল ও ঢাকায় চিকিৎসা নিতে পারে না।বড় পরিসরে না হলেও স্বল্প পরিসরে আমি নিজ উদ্যোগে শুধুমাত্র ভাদ্রা ইউনিয়নের অসহায় রোগীদের জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সেবা চালু করেছি।এছাড়া তিনি মানবসেবায় এগিয়ে আসার জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।

ফ্রি এ্যাম্বুলেন্স সেবার উপকারভোগী ভাদ্রা ইউনিয়নের কোদালিয়া গ্রামের অসহায় কৃষক খলিলুর রহমান জানান,তার ছেলে শিপন গুরুতর অসুস্থ হয়ে পড়লে নাগরপুর থেকে টাংগাইল সদর হাসপাতালে যাওয়ার জন্য ফখরুল হাদি টিটু ফ্রি এ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেন।

এ বিষয়ে নাগরপুর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ রোকনুজ্জামান খান বলেন,অসহায় রোগীদের জন্য ফ্রী এ্যাম্বুলেন্স সেবা একটি মহৎ উদ্যোগ।এ উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। ভাদ্রা ইউনিয়নের পাশাপাশি পুরো নাগরপুর বাসী এ সেবা পেলে আরও ভাল হতো।এ সময় তিনি গরীব ও অসহায় রোগীদের পাশে থাকার জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group