বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:০৯ অপরাহ্ন

শিরোনামঃ
প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম এর ইন্তেকাল তাড়াশে ড্রাম ট্রাকের চাপায় প্রাণ হারালেন চালক নাগরপুরে ৭ ও ২৬ মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা সলঙ্গায়  সিজদারত অবস্থায় এক মুসল্লির মৃত্যু চৌহালীতে ইউনিয়ন আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত চৌহালীতে ঘোরজান ইউনিয়ন ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত স্বেচ্ছাসেবক লীগ নেতার জন্মদিন উপলক্ষে নাগরপুরে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সিরাজগঞ্জে গ্রাম আদালতের মাধ্যমে ১৫ টি ইউনিয়নে পুরাতন মোটরসাইকেল হস্তান্তর যাত্রী বাহী বাসে অজ্ঞান এক মহিলার পাশে দাড়ায় প্রত্যয় ব্লাড ডোনেশন চুরির আপবাদে মাদ্রাসা ছাত্রকে নির্যাতনের অভিযোগে কওমি শিক্ষক আটক

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

 

আমি গত ১২/০১/২০২১ ইং তারিখ রোজ মঙ্গলবার বিভিন্ন অনলাইন পত্রিকায় প্রকাশিত মধুপুর উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অফিস সহকারী কামরুল ইসলামের বিরুদ্ধে ভর্তি বাণিজ্যের “ শিরোনামের প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানাচ্ছি। প্রকৃত বিষয় হচ্ছে সার্ভার জটিলতার কারণে ২০২০ ব্যাচের এইচএসসি প্রোগ্রামে অনলাইনে ভর্তিকৃত কিছুসংখ্যক শিক্ষার্থীর তথ্য সফটওয়্যারে প্রদর্শিত হয় না । যা আবেদনকারী আইটি প্রতিষ্ঠানে জানানো হয়েছে। উপরোক্ত অবস্থার প্রেক্ষিতে অনলাইনে আবেদনকারী আইটি প্রতিষ্ঠান তার সংগঠন “মধুপুর কম্পিউটার এসোসিয়েশন” এর মাধ্যমে বিভিন্ন উর্ধ্বতন কতৃপক্ষের নিকট লিখিত আবেদন করেন এবং স্থানীয় সাংবাদিকদের অবহিত করে উক্ত প্রতিবেদন প্রকাশ করেন। আমার বিরুদ্ধে আনিত সমস্ত অভিযোগ সম্পূর্ন মিথ্যা ও ভিত্তিহীন।
* প্রতিবেদকের বক্তব্যঃ মধুপুর কম্পিউটার এসোসিয়েশন’ মধুপুর টাংগাইল এর ১২/০১/২০২১ইং তারিখের স্মারকনং-ম.ক.এ/২০২১/০১ এর অভিযোগের অনুলিপি প্রাপ্ত হয়ে অভিযোগের সূত্র উল্লেখ করে প্রতিবেদনটি প্রকাশ করা হয়েছে। প্রতিবেদনটিতে প্রতিবেদকের নিজস্ব কোন বক্তব্য নেই।

মোঃ কামরুল ইসলাম
অফিস সহকারী
উন্মুক্ত বিশ্ববিদ্যালয়
মধুপুর উপ-আঞ্চলিক কার্যালয়

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group