বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৭:০৯ অপরাহ্ন

শিরোনামঃ
চৌহালীতে ইউনিয়ন আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম এর ইন্তেকাল তাড়াশে ড্রাম ট্রাকের চাপায় প্রাণ হারালেন চালক নাগরপুরে ৭ ও ২৬ মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা সলঙ্গায়  সিজদারত অবস্থায় এক মুসল্লির মৃত্যু চৌহালীতে ইউনিয়ন আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত চৌহালীতে ঘোরজান ইউনিয়ন ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত স্বেচ্ছাসেবক লীগ নেতার জন্মদিন উপলক্ষে নাগরপুরে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সিরাজগঞ্জে গ্রাম আদালতের মাধ্যমে ১৫ টি ইউনিয়নে পুরাতন মোটরসাইকেল হস্তান্তর যাত্রী বাহী বাসে অজ্ঞান এক মহিলার পাশে দাড়ায় প্রত্যয় ব্লাড ডোনেশন

কালিগঞ্জে এমদাদিয়া কল্যাণ সংস্থার পক্ষে দ্বিতীয় ধাপে শতাধিক কম্বল বিতরণ

আর. ফেরদৌস রনি, কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি:

সাতক্ষীরার কালিগঞ্জে এমদাদিয়া কল্যাণ সংস্থার পক্ষ থেকে দ্বিতীয় ধাপে মাদ্রাসার শতাধিক ছাত্র-ছাত্রীর মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। (১৪ জানুয়ারি) বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় বাজার গ্রাম রহিমপুর জামিয়া এমদাদিয়া তা’লিমুল কুরআন মাদ্রাসা প্রাঙ্গণে এ শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ করেন বাজারগ্রাম রহিমপুর জামিয়া এমদাদিয়া তা’লীমুল কুরআন মাদ্রাসার মুহতামিম ও এমদাদিয়া কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা পীরে কামেল আলহাজ্ব হযরত মাওলানা মুহা. ওজিহুর রহমান। এসময় উপস্থিত ছিলেন কালিগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি শেখ আনোয়ার হোসেন, মাদ্রাসার শিক্ষক মুফতি আতিকুর রহমান, মুফতি হামিদুর রহমান, আব্দুল ওয়াহেদ, শিক্ষক আব্দুল মইন, মুফতি লুৎফর রহমান, মাওলানা মুসাদ্দিক রহমান, মাওলানা শহিদুর জামান, মাওলানা মনজুর আলম, মাওলানা আরশাদ আলী, মতিউর রহমান ও হাবিবুর রহমান প্রমূখ।
উল্লেখ্য, গত ৪ জানুয়ারী এমদাদিয়া কল্যাণ সংস্থার উদ্যোগে প্রথম ধাপে শতাধিক গরীব ও অসহায় ছাত্র-ছাত্রীদের মাঝে কম্বল বিতরন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group