বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৫:৪৩ অপরাহ্ন

শিরোনামঃ
প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম এর ইন্তেকাল তাড়াশে ড্রাম ট্রাকের চাপায় প্রাণ হারালেন চালক নাগরপুরে ৭ ও ২৬ মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা সলঙ্গায়  সিজদারত অবস্থায় এক মুসল্লির মৃত্যু চৌহালীতে ইউনিয়ন আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত চৌহালীতে ঘোরজান ইউনিয়ন ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত স্বেচ্ছাসেবক লীগ নেতার জন্মদিন উপলক্ষে নাগরপুরে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সিরাজগঞ্জে গ্রাম আদালতের মাধ্যমে ১৫ টি ইউনিয়নে পুরাতন মোটরসাইকেল হস্তান্তর যাত্রী বাহী বাসে অজ্ঞান এক মহিলার পাশে দাড়ায় প্রত্যয় ব্লাড ডোনেশন চুরির আপবাদে মাদ্রাসা ছাত্রকে নির্যাতনের অভিযোগে কওমি শিক্ষক আটক

সিরাজগঞ্জে বিজয়ী কাউন্সিলরের প্রাণ গেল প্রতিপক্ষের হামলায়

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে পরাজিত কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের হামলায় বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম খান (৪৫) নিহত হয়েছেন।

শনিবার (১৬ জানুয়ারি) রাত ৮টার দিকে শহরের একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে সন্ধ্যা সাতটার দিকে শহরের শহীদগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এই হামলার ঘটনা ঘটে।

তরিকুল ইসলাম খান শহরের নতুন ভাঙাবাড়ি মহল্লার আব্দুল কুদ্দুসের ছেলে। তিনি পৌরসভার ৬নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে ডালিম প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে ৮৫ ভোটে জয়লাভ করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, তরিকুল ইসলাম খান তার পার্শ্ববর্তী এলাকার ওই কেন্দ্রে গেলে ভোট গণনার বিষয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকজনের সঙ্গে বাগবিতণ্ডার সৃষ্টি হয়। এ সময় মুখোশধারী কয়েকজন তার ওপর হামলা চালায় এবং তাকে ছুরিকাঘাত করে। পরে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এর আগে শনিবার সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে সম্পন্ন হয় ভোটগ্রহণ।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group