রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৭:২৩ পূর্বাহ্ন

শিরোনামঃ
সলঙ্গার বনবাড়িয়া গ্রামে  কষ্টে জীবন যাপন করছে রুমা খাতুন কালিগঞ্জে খ্যাতনামা লেখকদের অংশগ্রহণে সাহিত্য আড্ডা অক্লান্ত পরিশ্রম সফলতা এনে দিয়েছে জাহাঙ্গীরের সলঙ্গায় সাখাওয়াত এইস মেমোরিয়াল হাসপাতাল থেকে নবজাতক চুরি উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত। রুমী সভাপতি ও গোলাম মোস্তফা সাধারণ সম্পাদক নির্বাচিত শাহজাদপুর চরনবীপুরে ভলিবল খেলা অনুষ্ঠিত সিরাজগঞ্জে ১০ শ্রেনীর ছাএীকে বাল্যবিয়ের হাত থেকে রক্ষা করলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সলঙ্গায় ৫ দিন যাবৎ প্রেমিকের বাড়ীতে বিয়ের দাবীতে প্রেমিকার অনশন ইউনিয়ন আ.লীগের সভাপতি পদে মনোনয়ন ফরম কিনলেন আবু সাইদ বিদ্যুৎ চৌহালীতে স্কুল শিক্ষককে হেয়  করার প্রতিবাদে মানববন্ধন

নাগরপুর সদর ইউনিয়নে চেয়ারম্যানপ্রার্থী জাহিদের মোটর শোভাযাত্রা

মোঃ আব্দুর রাজ্জাক রাজা নাগরপুর টাঙ্গাইল প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে টাংগাইলের নাগরপুর সদর ইউনিয়ন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদুল ইসলাম জাহিদ নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে ব্যাপক ভাবে গনসংযোগ ও মোটর শোভাযাত্রা করেছেন।

শুক্রবার সদর ইউনিয়নের মিরনগর,রঙ্গিনাবাড়ী,বাবনাপাড়া,
আন্দিবাড়ি,আলোকদিয়া,পাইশানা সহ বিভিন্ন গ্রামে ও হাট বাজারে চেয়ারম্যান প্রার্থী জাহিদ ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

নাগরপুর উপজেলার দুয়াজানী কলেজ পাড়া গ্রামের হাসমত আলী মিয়ার পুত্র উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল হাসান জাহিদ এখন নাগরপুর ইউনিয়নের সাধারণ মানুষের আস্থা ও ভালোবাসার মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।
উপজেলা আ,লীগের এই নেতা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে মানবতার মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে টাঙ্গাইল -৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু এমপির দিক-নির্দেশনায় উপজেলার নাগরপুর ইউনিয়নের সর্বস্তরের মানুষের কাছে আস্থা ও ভালোবাসার মানুষ হয়ে উঠেছেন।

চেয়ারম্যান প্রার্থী জাহিদুল হাসান জাহিদ রাজনীতির পাশাপাশি সাধারণ মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন নিরলস ভাবে। মানব সেবায় নিজেকে নিয়োজিত করে রেখেছেন সর্বত্র।

তিনি বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছা সেবী সংগঠনের মাধ্যমে সাধারণ ও অসহায় মানুষের জন্য কাজ করে চলেছেন। তিনি দীর্ঘদিন দক্ষতা ও ন্যায়-নিষ্ঠার সাথে রাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছা সেবী সংগঠনে তার দায়িত্ব যথাযত ভাবে পালন করেছেন।
তিনি বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জেলা আওয়ামী যুব লীগের সাবেক কার্যকরী সদস্য। নাগরপুর উপজেলা ছাত্রলীগ সাবেক সাধারন সম্পাদক হিসেবে নিজের দায়িত্ব যথার্থই পালন করেছেন।

চেয়ারম্যানপ্রার্থী জাহিদুল হাসান জাহিদ বলেন,আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী।আমি সারা জীবন আওয়ামী লীগের রাজনীতি করে আসছি; মুক্তিযুদ্ধের চেতনাকে হৃদয়ে লালন করে থাকি। দেশরত্ন, জননেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় তরুণদের প্রতি আস্থা রেখেছেন। তারুণ্যের অহংকার সজীব ওয়াজেদ জয় হচ্ছেন, এই তারুণ্যের প্রতিনিধি ডিজিটাল বাংলাদেশ বির্নিমাণের রুপকার হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য যোগাযোগ ও প্রযুক্তিবিষয়ক অবৈতনিক উপদেষ্টা হিসেবে কাজ করে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে যাত্রা অব্যাহত রেখেছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে এমন তারুণ্য নির্ভর প্রার্থীদের মনোনয়ন নিশ্চিত করলে বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচনী ইশতেহারে- ‘’ আমার গ্রাম হবে আমার শহর; প্রতিটি গ্রামে আধুনিক নগর সুবিধা সম্প্রসারণ ‘’ সেটার কার্যকর বাস্তবায়ন করা সম্ভব হবে । আরেকটি অঙ্গীকার ‘’ তারুণ্যের শক্তি- বাংলাদেশের সমৃদ্ধি‘’- এটি একমাত্র তরুণদের দ্বারা সম্ভব। আমাকে দল যদি মনোনয়ন দেয় তাহলে তারুণ্যের ভোটে আমি বিজয় অর্জন করতে পারবো ইনশাআল্লাহ।আমি মনোনয়ন পেলে নাগরপুর সদর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত করব।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group