রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৫৪ পূর্বাহ্ন

শিরোনামঃ
সলঙ্গার বনবাড়িয়া গ্রামে  কষ্টে জীবন যাপন করছে রুমা খাতুন কালিগঞ্জে খ্যাতনামা লেখকদের অংশগ্রহণে সাহিত্য আড্ডা অক্লান্ত পরিশ্রম সফলতা এনে দিয়েছে জাহাঙ্গীরের সলঙ্গায় সাখাওয়াত এইস মেমোরিয়াল হাসপাতাল থেকে নবজাতক চুরি উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত। রুমী সভাপতি ও গোলাম মোস্তফা সাধারণ সম্পাদক নির্বাচিত শাহজাদপুর চরনবীপুরে ভলিবল খেলা অনুষ্ঠিত সিরাজগঞ্জে ১০ শ্রেনীর ছাএীকে বাল্যবিয়ের হাত থেকে রক্ষা করলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সলঙ্গায় ৫ দিন যাবৎ প্রেমিকের বাড়ীতে বিয়ের দাবীতে প্রেমিকার অনশন ইউনিয়ন আ.লীগের সভাপতি পদে মনোনয়ন ফরম কিনলেন আবু সাইদ বিদ্যুৎ চৌহালীতে স্কুল শিক্ষককে হেয়  করার প্রতিবাদে মানববন্ধন

চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ নেতা আব্দুল হাই ভুট্টো

চৌহালী( সিরাজগঞ্জ) প্রতিনিধি:

 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জের চৌহালী উপজেলার উমারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে মোঃ আব্দুল হাই( ভুট্টো) ।
চৌহালী উপজেলার উমারপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, চৌহালী ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক (ভা.)সভাপতি ও ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আব্দুল হাই (ভুট্টো) । সে প্রতিনিয়ত উঠান বৈঠক, মতবিনিময় সভাসহ গণসংযোগ করে চলেছেন ।
স্থানীয়রা জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতির আদর্শে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে বুকে লালন করে আগামী ইউপি চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাই (ভুট্টো) জনগণের মনে অনেকটাই যায়গা করে নিয়েছে । আব্দুল হাই( ভুট্টো) বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে মাদক, দূর্ণীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত ও মডেল ইউনিয়ন উপহার দেওয়ার প্রত্যয়ে জনগণের কাছে ছুটে চলছি।
ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতারা বলেন, উপজেলা আওয়ামীলীগের এই নেতা আব্দুল হাই (ভুট্টো) মানুষের আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদারী হিসেবে কাজ করে যাচ্ছেন। সাধারণ মানুষের কাছে অন্য সকল প্রার্থীদের মধ্য তার জনপ্রিয়তা রয়েছে অনেক বেশি। সে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়ন সহ একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকারবদ্ধ হিসেবে মাঠে কাজ করে চলেছেন। অসহায় মানুষের দ্বার প্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং তিনি বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী ও ভাঙ্গন কবলিত মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।
এলাকায় খোজ নিয়ে জানা যায়, আব্দুল হাই ( ভুট্টো) আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী হয়ে সাধারণ মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত রয়েছেন। অনেক সময় নিজের সামর্থ অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে দাড়িয়েছেন। তিনি আরও বলেন জনগনের কল্যাণে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি, আমি বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত হয়ে আওয়ামীলীগের রাজনীতি করি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি। দল আমাকে নৌকার মাঝি করলে আমার বিজয় নিশ্চিত।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group