সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:৫৪ অপরাহ্ন

চৌহালীতে স্কুল শিক্ষককে হেয়  করার প্রতিবাদে মানববন্ধন

চৌহালী(সিরাজগঞ্জ) প্রতিনিধি:

গত ২২ফেব্রয়ারি সোমবার সিরাজগঞ্জের চৌহালী উপজেলার কুরকি গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী ইয়াহিয়া ও লুৎফর রহমানের পরিবারকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়। ২৩ ফেব্রয়ারি স্থানীয় ও জাতীয় পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।

প্রকাশিত সংবাদের প্রতিবাদে ২৫ ফেব্রয়ারি পাল্টা মানববন্ধন করেন ভুক্তভোগি পরিবার।
গতকাল বৃহস্পতিবার (২৫ ফেব্রয়ারি) সকালে উপজেলা পরিষদ কাঠাল বাগানের (উপজেলা পরিষদ কার্যালযের) সামনে খাষপুখুরিয়া বি এম উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আবুল কালাম আজাদ মাষ্টারের সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্টিত হয়। এসময় বক্তব্য রাখেন, আব্দুল হাকিম(মেম্বার), মুনছুর রহমান (মাস্টার),মোঃ নজরুল ইসলাম মাষ্টার, আব্দুল বাতেন, হাফেজ মোঃ হারুন অর রশিদসহ ভুক্তভোগী পরিবারের সদস্যরা। বক্তারা আনিত অভিযোগ মিথ্যা বানোয়াট বিত্তিহীন বলে দাবি করেন এবং অপপ্রচারকারিদের বিরুদ্ধে শাস্তি দাবি করেন।
ভুক্তভোগী পরিবারের সদস্যরা কান্না জড়িত কণ্ঠে বলেন,এটা খুবই দুঃখ জনক, ওই নামধারি মুক্তিযোদ্ধা পরিবার, মুক্তিযোদ্ধার প্রভাব খাটিয়ে আমাদের পরিবারকে একাধিক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন। ভুক্তভোগী আবুল কালাম আজাদ বলেন,গত ২২ ফেব্রয়ারি আমার বিরুদ্ধে মানববন্ধন করেন নামধারি দুই মুক্তিযোদ্ধা পরিবার। তিনি আরও বলেন, আমি তার বিরুদ্ধে কোন মামলা করি নাই। আমাকে সমাজে ছোট ও হেয়ও করার জন্য মিথ্যা বানোয়াট, ষড়যন্ত্র মূলক ভাবে মানববন্ধন করেন। মানববন্ধনে আনিত অভিযোগের তীব্র নিন্ধা ও প্রতিবাদ জানাই।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group