সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:৫৮ অপরাহ্ন

সলঙ্গায় ৫ দিন যাবৎ প্রেমিকের বাড়ীতে বিয়ের দাবীতে প্রেমিকার অনশন

মোঃ শাহাদত হোসেন, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

 

সিরাজগঞ্জের সলঙ্গা থানার ছোট গোজায় বিয়ের দাবীতে ৫ দিন যাবৎ অনশন করছে একই গ্রামের আব্দুল মজিদ সরকারের মেয়ে মরিয়ম খাতুন মায়া (১৯) নামের প্রেমিকা।
মরিয়ম খাতুন মায়া (১৯) কে বিয়ের পলোভন দেখিয়ে দির্ঘদিন যাবৎ একই গ্রামের মঞ্জু আকন্দের ছেলে মোঃ রুবেল আকন্দ তার সাথে সম্পর্কে জড়ায়। এর পর হঠাৎ প্রেমিকের বিয়ে করার খবর পেয়ে তার বাড়ীতে এসে বিয়ের দাবীতে অনশনে বসেন মরিয়ম খাতুন (মায়া)। খবর পেয়ে বাড়ী থেকে পালিয়েছে লম্পট প্রেমিক রুবেল হোসেন।

এ বিষয়ে এলাকায়,লম্পট রুবেল হোসেন এর অনুপস্থিতিতে একাধিক শালিশ হলেও গত ৫ দিনে কোন সমাধান না হওয়ায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে।
এ বিষয়ে গনমাধ্যম কর্মীরা মরিয়ম খাতুনে বক্তব্য নিতে গেলে,তার সাথে কোন কথা বলতে দেয়নি,রুবেল হোসেন এর বাবা ও আত্মীয়স্বজনেরা। রুবেল হোসেন এর বাবা মঞ্জু আকন্দ বলেন আমাদের নিজেদের ব্যাপার নিজেরাই ঠিক করে নিব।

এ বিষয়ে মরিয়ম খাতুন এর বাবা আব্দুল মজিদ বলেন মেয়ে যখন বাড়ী থেকে চলেই গেছে,ওর যা হয় হোক,তাতে আমার কিছু যায়  আসে না,ওর আর আমার বাড়ীতে কোন জায়গা হবে না।
এ বিষয়ে মুঠোফোনে জানতে চাইলে সলঙ্গা থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের বলেন এ বিষয়ে কোন লিখিত অভিযোগ পাইনি,অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group