সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:৫১ অপরাহ্ন

আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী কালাম মোল্লা’র উঠান বৈঠক

নিজস্ব প্রতিবেদক:

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার ৭ নং বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনকে সামনে রেখে আগাম প্রচার-প্রচারণা ঘরোয়া বৈঠকের অংশ হিসেবে বুধবার রাতে চেয়ারম্যান পদপ্রার্থী আবুল কালাম মোল্লা ৭নং উত্তর চৌবারিয়া ওয়ার্ডে’র মোঃ নান্নু মিয়ার বাড়িতে গ্রামবাসীদের নিয়ে এক উঠান বৈঠকের আয়োজন করেন ।

তরুণ প্রার্থী আবুল কালাম মোল্লা সব সময় তিনি ইউনিয়ন বাসীর সুখে-দুখে পাশে আছেন। চৌবারিয়া গ্রামের আপামোর জনসাধারণ আবুল কালাম মোল্লা কে আগামী ইউপি নির্বাচনে ৭ নং বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে পূর্ণ সমর্থন দান করেন।

আয়োজিত উঠান বৈঠকে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক মোল্লা’র সভাপতিত্বে ও আলমগীর বিএসসি ‘র পরিচালনায় এ নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয় ৷ এসময় উপস্থিত ছিলেন , বাঘুটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক ( ভা.) সভাপতি আব্দুল আওয়াল মোল্লা , যুগ্ম সম্পাদক রবিউল ইসলাম (ভুট্টো)সদস্য হুমায়ূন, চৌহালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন মোল্লা,বাঘুটিয়া ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর পরামানিক, চৌবারিয়া ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আশান ব্যাপারি,ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিরাজগঞ্জের শিক্ষার্থীদের সংগঠন যমুনা’র উপ-দপ্তর সম্পাদক আল- ইমরানসহ দুই শতাধিক লোক জন উপস্থিত ছিলেন। আবুল কালাম মোল্লা বলেন আপনারা আমার প্রতিবেশী ৷ আপনারা আমার জন্য দোয়া করবেন এবং আপনাদের সকলের সর্বাত্মক সহযোগিতা প্রত্যাশা করছি। আসন্ন ইউপি নির্বাচনে ৭ নং বাঘুটিয়া ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় আমি শতভাগ আশাবাদী। চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে আপনাদের সকলের সুখে দুখে সবসময় পাশে থাকবো ইনশাল্লাহ। পরিশেষে সকলের মঙ্গলকামনায় মোনাজাত করে উঠান বৈঠক সমাপ্তি হয়।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group