সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:৫৬ অপরাহ্ন

ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে সিরাজগঞ্জে মানববন্ধন

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ প্রতিনিধি:

বৈষম্যমূলক লক ডাউনের বিরুদ্ধে ও মার্কেট ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে  সিরাজগঞ্জ শহর ব্যবসায়ী সমিতি ও দোকান কর্মচারি ইউনিয়নের উদ্যোগে – মানববন্ধন, হাজার ব্যবসায়ী-কর্মচারীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) বেলা সাড়ে ১০টার দিকে শহরের এস, এস রোডে দোকান মালিক সমিতি ও দোকান কর্মচারী ইউনিয়নের সম্বনয়ে এই কর্মসূচি পালন করা হয়েছে।
এসময় কর্মসূচিতে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ শহর দোকান মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা তালুকদার, সহ-সভাপতি জুলকার নাইন তালুকদার, আব্দুল হাই, সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংবাদিক ও ব্যবসায়ী ফেরদৌস রবিন, যুগ্ম- সম্পাদক আব্দুল মতিন সেখ, তাজুল ইসলাম, অর্থ সম্পাদক কামাল তালুকদার, কার্যকরী সদস্য, জুবায়ের হোসেন মুন্না, আব্দুস সবুর খান, ছানোয়ার হোসেন, সেলিম আহমেদ, রওশনার হক, লিয়াকত আলী সহ দোকান কমচারী ইউনিয়নের সভাপতি, আলাউদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক শহীদ সুলতান খান কিশোর প্রমূখ।

মানববন্ধন কর্মসূচি চলাকালে বক্তারা বলেন, শিল্প-কলকারখানা চালু থাকবে, বইমেলা খোলা থাকবে। আর দোকান পাট বন্ধ থাকবে এমন বৈষম্য মূলক লকডাউন চাইনা। ব্যবসায়ীরা কোন সহায়তা চায় না, ব্যবসা করার সুযোগ চায়। আসন্ন রোজা ও ঈদ লকডাউনে দোকান বন্ধ রাখলে মোটা অঙ্কের লোকসান গুনতে হবে ব্যবসায়ীদের, এই লোকসান থেকে ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীদের বাঁচাতে শিল্প কারখানার মত স্বাস্থ্যবিধি মেনে দোকান খোলার সুযোগ দিতে হবে।
মানববন্ধন শেষে এস এস রোড থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group